Wednesday, April 24, 2024

আয়ারল্যান্ডকে হোয়াইটওয়াশ করবে বাংলাদেশ

- Advertisement -

আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে বাংলাদেশ দল এখন ইংল্যান্ডের পথে। গতকাল রাতে প্রথম বহরে পাঁচ ক্রিকেটার দেশ ছেড়েছিল। এরপর আজ সোমবার সকাল দশটা চল্লিশ মিনিটের ফ্লাইটে দ্বিতীয় বহরে ঢাকা ছেড়ে যায় টাইগারদের বাকি ক্রিকেটাররা। লন্ডনের চেমসফোর্ডে পৌঁছে প্রথমে বাংলাদেশ দল খেলবে একটি প্রস্তুতি ম্যাচ।

আসন্ন এই সিরিজে কেমন করবে বাংলাদেশ দল? আজ সোমবার মিরপুর শেরে-ই বাংলা স্টেডিয়ামে এমন প্রশ্ন রাখা হয়েছিল আবাহনীর কোচ ও বিসিবি পরিচালক খালেদ মাহমুদ সুজনের কাছে। জবাবে তিনি বলেন, ‘বাংলাদেশ এই ফরম্যাটে এখন ভালো দল। ৩-০ ছাড়া আর কিছু দেখতেছি না আমি আসলে।

এছাড়া সদ্য নিয়োগ পাওয়া বাংলাদেশ দলের সহকারী কোচ নিক পোথাসকে নিয়ে সুজন বলেন, ওর (পোথাস) কাজ ঠিক করবে হাথুরুসিংহে। ফিল্ডিংয়ে সে বিশেষজ্ঞ। তার যে অভিজ্ঞতা সেটা সহোযোগিতা করবে অবশ্যই। আমাদের জন্য কাজে লাগবে।

এছাড়া জেমি সিডন্স থাকছেন না জাতীয় দলের দায়িত্বে। বাংলাদেশ দলের এই ব্যাটিং পরামর্শককে নিয়ে সুজন বলেন, জেমি তো কাজ করতে চায়, আমাদের জুনিয়র লেভেলে। আমাদের জন্য বড় একটা ব্যাপার। কারণ সে নিজেই চাচ্ছে। ও যদি কাজ করে, আমাদের যেটা আসল দরকার, প্ল্যাটফর্ম। সেই জায়গায় জেমি যদি কাজ করে তাহলে ভালো ফল পাবো বলে আমি মনে করি।

অনলাইন ডেস্ক/আর কে-০৪

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত