Saturday, April 20, 2024

দেয়াড়ার মেধাবী মুখ ও আমদাবাদ স্কুলের এসএসসি পরীক্ষার্থী তুষারের অকাল মৃত্যু

যশোর সদর উপজেলার দেয়াড়া ইউনিয়নের মেধাবী মুখ তুষার আহমেদ (১৬) আর নেই। মঙ্গলবার নিজ ঘরথেকে পরিবারের সদস্যরা তার লাশ উদ্ধার করেছে। তুষার দেয়াড়া ইউনয়নের আমদাবাদ গ্রামের সিদ্দিক হোসেনের ছেলে ও আমদাবাদ মাধ্যমিক বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের ১০ শ্রেণীর ছাত্র। এবার তার এসএসসি পরীক্ষা দেয়ার কথা ছিলো। কিন্তু তার আগেই জীবনের পরীক্ষায় হেরে সবাইকে ছেড়ে চলে গেলেন ওপারে। তবে, তার মৃত্য ঘিরে জন্মেছে নানা রহস্য। প্রিয় মুখ তুষারকে হারিয়ে নিজ এলাকা ও আমদাবাদ স্কুলে শোকের ছায়া নেমে এসেছে। তার সহপাঠীরা বলছে বন্ধু তুষারের মৃত্যু মেনে নেয়া যাচ্ছে না। ১০ম শ্রেণীতে বিজ্ঞান বিভাগ থেকে ৩য় স্থান নিয়ে পাশ করেছিল সে। তার মৃত্যুতে গভীর শোক বিরাজ করছে ইউনিয়ন জুড়ে।

এদিকে পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা যায়, দাবি করা হচ্ছে তুষার আত্মহত্যা করেছে। তবে, কেউ কেউ বলছেন বাবা মায়ের একমাত্র সন্তান তুষার। এলাকায় তার নামে কোনো ধরণের অভিযোগও নেই। কোন অভিমানে সে আত্মহত্যা করলো তার কারন কেউই খুজে বের করতে পারছেনা। একইসাথে তুষারের এ অকাল মৃত্যু কিছুতেই মেনে নিতে পারছেনা তারা। বিষয়টির সুষ্ঠু তদন্তেরও দাবি জানিয়েছেন কেউ কেউ।

এ বিষয়ে  জানতে চাইলে কোতয়ালী থানার এসআই মাইদুল জানান, মৃত্যুর খবর শুনেছি। বিষয়টি নিয়ে পরিবারের পক্ষথেকে কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়ায় লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। বিষয়টি তাদের নজরে আছেন বলে মন্তব্য করেন মি.মাইদুল।

এদিক, আমদাবাদ মাধ্যমিক বিদ্যালয়ের এ শিক্ষার্থীর অকাল মৃত্যুতে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির সভাপতি ও ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি অধ্যাপক লিয়াতক আলী। তিনি শোক-সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা ও সহমর্মিতা জ্ঞাপন করেছেন।

এম.এইচ উজ্জল

এস-১

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত