Friday, April 26, 2024

বাঘারপাড়ায় স্বাধীনতা দিবস পালন

সুমন পারভেজ, বাঘারপাড়া অফিসঃ ২৬ শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে বাঘারপাড়া উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামীলীগসহ অংঙ্গসংগন নানা আয়োজনের মধ্যদিয়ে দিবস টি পালন করা হয়েছে।
রবিবার (২৬ মার্চ) সকালে স্মৃতি স্তম্ভে ফুলের শ্রদ্ধা জানিয়ে উপজেলা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে পায়রা ও বেলুন উড়িয়ে কুচকাওয়াজের মধ্যদিয়ে স্মরনিকা পাঠ ও সালাম গ্রহণ ডিসপ্লে পরিদর্শনের মধ্যদিয়ে শেষ হয়।
এদিন সালাম গ্রহণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ভিক্টোরিয়া পারভিন সাথী, উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ জাকির হাসান ও ওসি ফিরোজ উদ্দীন। এছাড়া সকাল দশটায় উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে এক আলোচনাসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাঘারপাড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও ৮৮-যশোর-০৪ আসনের বার বার নির্বাচিত সংসদ সদস্য বাবু রণজিৎ কুমার রায়।
বিশেষ অতিথি ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার খন্দকার শহিদুল্যাহ, যশোর জেলা পরিষদের সদস্য সাইফুজ্জামান ছৌধরী ভোলা, অধ্যক্ষ আজগর আলী, অধ্যক্ষ আব্দুল আওয়াল, শচিন্দ্রনাথ বিশ্বাস,মুন্সি বাহার উদ্দীন বাহার, ইউপি চেয়ারম্যান বাবলু কুমার সাহা, জাকির হোসেন, আমিনুর রহমান সরদার, সাবেক ইউপি চেয়ারম্যান সুভাষ দেবনাথ অভিরাম, নুর মোহাম্মদ পাটোয়ারী ,আয়ুব হোসেন বাবলু, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক কামরুজ্জামান লিটন, অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা ছাত্রলীগ নেতা টিপু সুলতান।
এছাড়া আওয়ামীলীগের অপর অংশ আশরাফুল কবির বিপুল ফারাজি গ্রুপ বেলা এগারোটায় উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে এক আলোচনাসভা ও দোয়া মাহফিলের আয়োজন করেন।
এতে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বীর মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আলহাজ হাসান আলী,উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রউফ মোল্যা, শেখ ইউনুস আলী, ডাক্তার নিকুঞ্জবীহারী গোলদার, ইউপি চেয়ারম্যান আবু মোতালেব তরফদার, ধলগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম রবি, প্রভাষক নজরুল ইসলাম, যশোর জেলা সাবেক ছাত্রলীগ নেতা আলমগীর সিদ্দীকী, সুলতান মাহমুদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি বায়জিদ হোসেন সেরআলী প্রমুখ।
বক্তারা এ দিবসের তাৎপর্যের উপর আলোচনা করেন। ২৬ শে মার্চ স্মরনে বিশেষ মোনাজাত , প্রার্থনার কর্মসুচি পালন করা হয়।
আর কে-১১
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত