Wednesday, April 24, 2024

গ্রামের কাগজের প্রতিষ্ঠা বার্ষিকি উদযাপন

- Advertisement -

যশোরের প্রথম রঙিন দৈনিক গ্রামের কাগজ। হাঁটিহাঁটি পা পা করে দু’ যুগ পেরিয়ে পদার্পণ করল ২৫ বছরে। কোটি পাঠকের ভালোবাসা নিয়ে পথচলায় যুক্ত হলো আরও একটি বছর। ২৬ মার্চ গ্রামের কাগজের জন্মদিনে পবিত্র রমজান মাসেও শুভেচ্ছা এবং ভালোবাসা জানাতে লোকে লোকারণ্য হয়ে ওঠে পত্রিকা দপ্তর। পাঠক ও শুভানুধ্যায়ীদের ভালোবাসায় সিক্ত হয় কাগজ পরিবার।
জাতীয় সংগীতের মধ্য দিয়ে অনুষ্ঠানের শুভসূচনা হয়। এরপর বেলুন উড়িয়ে দেন প্রধান অতিথি স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য। কেক কাটা ও সংক্ষিপ্ত বক্তব্য পর্ব চলে। বক্তৃতা করেন প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য, জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান, পৌরমেয়র হায়দার গণি খান পলাশ, দৈনিক কল্যাণ সম্পাদক একরাম-উদ-দ্দৌলা, জেলা আওয়ামী লীগ সভাপতি শহিদুল ইসলাম মিলনসহ অতিথিবৃন্দ।
কাগজ দপ্তরে শুভেচ্ছা জানাতে আসেন যশোরের প্রশাসনিক, রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক অঙ্গনসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ। শুভেচ্ছা জানাতে কাগজ দপ্তরে আসেন যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ, যশোর জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট সৈয়দ সাবেরুল হক সাবু, জেলা বিএনপির সদস্য আনিসুর রহমান মুকুল, অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসাইন, প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন, সাধারণ সম্পাদক এস এম তৌহিদুর রহমান, কলামিস্ট আমিরুল ইসলাম রন্টু, যশোর সাংবাদিক ইউনিয়ন, সাংবাদিক ইউনিয়ন যশোর, যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।  এছাড়াও গ্রামেরকাগজের প্রতিষ্ঠাবার্ষিকিতে শুভেচ্ছা জানায় রাতদিন নিউজ পরিবার।

রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত