Thursday, April 25, 2024

সড়ক দূর্ঘটনায় মসজিদ ইমামের মৃত্যু

- Advertisement -

বাঘারপাড়া (যশোর) প্রতিনিধিঃ সড়ক দূর্ঘটনায় যশোরের বাঘারপাড়া উপজেলা মসজিদের ইমাম হাজারো ছাত্রের ওস্তাদ ক্বারী আতাউর রহমান মৃত্যু বরণ করেছেন।

শুক্রবার (২৪ মার্চ) বিকাল ৬টার দিকে মহিরণ ব্র্যাক মোড়ে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান রাস্তা পার হওয়ার সময় বিপরীত দিক থেকে প্রচন্ড গতিতে আসা একটি ইজিবাইক তাকে ধাক্কা দিলে তিনি রাস্তায় লুটিয়ে পড়েন। এসময় তাকে প্রথমে বাঘারপাড়া হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে রাত সাড়ে ১১ টায় দিকে মৃত্যু বরণ করেন। ক্বারী আতাউর রহমান বাঘারপাড়া ফাযিল মাদরাসার শিক্ষক ছিলেন । ২০১৮ সালে তিনি অবসর নেন। ৩৮ বছর উপজেলা মসজিদের ইমামের দায়িত্ব পালন করে আসছিলেন।

শনিবার (২৫ মার্চ) বিকাল তিনটায় মহিরন ব্র্যাক অফিসের পিছনে মরহুমের নামাজের জানাজা অনুষ্ঠিত হয়। পরে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

জানাজা নামাজে এসময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ জাকির হাসান, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের সিদ্দিকী, ভাইস চেয়ারম্যান আব্দুর রউফ, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হোসেন বিশ্বাস, রাধানগর আলিম মাদরাসার অধ্যক্ষ তবিবুর রহমান, বাঘারপাড়া ফাযিল মাদরাসার সাবেক অধ্যক্ষ মাওলানা হায়দার আলী, হামিদপুর আলহেরা কলেজের সহকারি অধ্যাপক গোলাম রসুলসহ এলাকার অসংখ্য আলেমে দ্বীন উপস্থিত ছিলেন।

আর কে-০৩

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত