Friday, March 29, 2024

সাতক্ষীরায় ১৬৮টি হারানো মোবাইল ফিরে পেল মালিকরা 

সাতক্ষীরা প্রতিনিধিঃ সাতক্ষীরায় বিভিন্ন সময়ে হারানো, চুরি হওয়া মোবাইল ফোন ও বিকাশে মাধ্যমে খোয়া যাওয়া টাকা সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল’র মাধ্যমে উদ্ধার করে মূল মালিকদের কাছে হস্তান্তর করেছে পুলিশ।
বৃহস্পতিবার (২৩ মার্চ) বেলা ১২ টায় সাতক্ষীরা পুলিশ লাইন্স মাঠে জেলা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান ১৬৮টি মোবাইল ফোন ও নগদ ২ লক্ষ ৩১ হাজার টাকা মূল মালিকদের কাছে হস্তাতর করেন।
এ সময় পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান বলেন, পুলিশ সব সময়ে মানুষের জানমাল রক্ষার্থে দিনরাত পরিশ্রম করে যাচ্ছে। জেলার ৮টি থানা থেকে ১৯৫টি আবেদন পাওয়ার পরিপ্রেক্ষিতে সাতক্ষীরা সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন’র মাধ্যমে ১৬৮টি মোবাইল ফোন উদ্ধার করতে পেরেছি।
যার আনুমানিক মূল্য ২৫ লক্ষ ২০ হাজার টাকা এ ছাড়া বিকাশ মাধ্যমে খোয়া নগদ ২লক্ষ ৩১ হাজার টাকা মূল মালিকদের কাছে ফিরিয়ে দিতে পেরেছি। এর মধ্যেমে পুলিশ সাধারণ মানুষের কাছে একটি উল্লেখযোগ্য আবেদন রেখেছে।
এ সময় উপস্থিত থেকে অতিরিক্ত পুলিশ সুপার মো. সজিব খান, সাতক্ষীরা সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন’র অতিরিক্ত পুলিশ সুপার আতিকুল ইসলাম, জেলা ডিআইওয়ান মো. ইয়াসিন আলম চৌধুরী, সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন’র ইনচার্জ  ওহিদুল ইসলাম প্রমুখ।
আর কে-০২
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত