Friday, March 29, 2024

শার্শায় ৩০ ভূমিহীন পেল আশ্রয়ের ঠিকানা

মোঃ মাসুদুর রহমান শেখ বেনাপোলঃ যশোরের শার্শায় মুজিব শত বার্ষিকী উপলক্ষে সারা দেশের সাথে একযোগে ভূমিহীন ও গৃহহীন ৩০টি পরিবারকে ঘর হস্তান্তর করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
বুধবার ( ২২ মার্চ ) প্রধানমন্ত্রী তার সরকারি বাসভবন গণভবন থেকে একটি ভার্চ্যুয়াল অনুষ্ঠানের মাধ্যমে সারাদেশে একযোগে ৪র্থ পর্যায়ের জমির দলিল ও নির্মাণকৃত গৃহসমূহের চাবি প্রদান কর্মসূচির উদ্বোধন করেন।
ভূমিহীন ও গৃহহীনদের জন্য আবাসন নিশ্চিত করার সরকারের এসডিজি লক্ষ্যমাত্রার অংশ হিসেবে মুজিব শত বার্ষিকী উপলক্ষে ৪র্থ পর্যায়ের প্রথম অংশে ৩০টি পরিবার সহ আরো ৪৬টি পরিবারের মাঝে ভূমি ও গৃহ হস্তান্তর করা হবে। যা আগামী জুনের মধ্যেই সম্পন্ন হবে। এই ভূমি ও গৃহ হস্তান্তরের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শার্শাকে ভূমিহীন ও গৃহহীনমুক্ত ঘোষনা করেন।
শার্শা উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে নির্বাহী কর্মকর্তা নারায়ণ চন্দ্র পাল এর সভাপতিত্বে  প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, উপজেলা সহকারী কমিশনার( ভূমি) ফারজানা ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, উপজেলা কৃষি কর্মকর্তা প্রতাপ মন্ডল, শার্শা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা লাল্টু মিয়া, শার্শা থানার অফিসার ইনচার্জ আকিকুল ইসলাম আকিক, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিলসহ রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিরা।
আর কে-০৬
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত