Friday, April 19, 2024

যশোরের দেয়াড়া ইউনিয়নে বয়স্ক ও প্রতিবন্ধী ভাতার কার্ড প্রদান

- Advertisement -

নিজস্ব প্রতিবেদক: যশোর সদর উপজেলার ৮নং দেয়াড়া মডেল ইউনিয়নে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সমাজসেবা অধিদফতরের অধিনে ১২১ জন বয়স্ক ও প্রতিবন্ধীদের মাঝে ভাতার কার্ড প্রদান করা হয়েছে। এর মধ্যে প্রতিবন্ধী ৯৬টি ও বয়স্কদের মাঝে ২৫টি কার্ড প্রদান করা হয়।

- Advertisement -

আজ মঙ্গবার বেলা ১২টায় ইউনিয়নের সভা কক্ষে ভাতাবহি বিতরণ করেন উক্ত ইউনিয়নের স্বর্ণপদক প্রাপ্ত চেয়ারম্যান আনিছুর রহমান।

এসময় চেয়ারম্যান আনিছুর রহমান বলেন, দেশনেত্রী শেখ হাসিনা সাধারন মানুষের জন্য সর্বোচ্চটা দিয়ে করে যাচ্ছেন। কোন গরিব, অসহায় যাতে কষ্টে জীবন যাপন না করে সেই ব্যবস্থা তিনি করেছেন। তবে স্থানীয় কিছু অসাধু ব্যক্তিদের কারনে আজকে সকল কর্মসূচি প্রশ্নের সম্মুখীন হচ্ছে। তিনি আরো বলেন, বয়স্ক, বিধবা এবং প্রতিবন্ধী কার্ড বিতরনে যদি কোন প্রকার অনিয়ম পাওয়া যায় তাহলে অনিয়মকারীর বিরুদ্ধে কঠিন ব্যবস্তা নেয়া হবে। সবশেষে তিনি আবার নৌকা মার্কায় ভোট দিয়ে মানবতার মা শেখ হাসিন কে জয়যুক্ত করে দেশকে ডিজিটাল ও এগিয়ে নেওয়ার জন্য সকলকে আহবান করেন।

এসময় আরো উপস্তিত ছিলেন, ইউপি সচিব আকতারুজ্জামান, ইউপি সদস্য বাবু গাজী, শিপন মিয়া, মাসুদ রানা ফন্টু, চঞ্চল হোসেন, আশাদুল ইসলাম, ইনামুল হক, ইসমাইল হোসেন, মহিলা ইউপি সদস্য রোকেয়া বেগম, রেশমা বেগম, বিলকিচ বেগম প্রমুখ।

এমএইচ-০৪

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত