Friday, April 19, 2024

বসুন্দিয়া ইউনিয়ন পরিষদে বয়স্ক ও প্রতিবন্ধী ভাতা কার্ড প্রদান

অমল কৃষ্ণ পালিত, নিজস্ব প্রতিনিধিঃ যশোর সদর উপজেলার ১৫নং বসুন্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়াজুল ইসলাম খান রাসেলের উদ্যোগে ১১০ জন প্রতিবন্ধী ও বয়স্ক ব্যক্তি কে সরকারি ভাতা প্রদানের স্থায়ী কার্ড প্রদান করা হয়েছে।
মঙ্গলবার (২১ মার্চ) বেলা ১১ টার সময় ইউনিয়ন পরিষদের সভা কক্ষে ৮৩ জন বয়স্ক ব্যাক্তি ও ২৭ জন প্রতিবন্ধীকে মাসিক ভাতা কার্ড প্রদান করা হয়। বসুন্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রিয়াজুল ইসলাম খান রাসেলের সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে উপস্থিত সকলের উদ্দেশ্যে চেয়ারম্যান বলেন, আমার ইউনিয়ন পরিষদের কোন সদস্য যদি কার্ড বাবদ কখনও কোন অর্থ দাবি করে, আপনারা তাদেরকে কোন টাকা দেবেন না। বরং বিষয়টি আপনারা আমাকে বলবেন আমি সাথে সাথে সেই সদস্যের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করব। তিনি আরও বলেন বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন মানবিক প্রধানমন্ত্রী, তিনি সকলের উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন। আগামী দিনের বাংলাদেশ হবে সুখী সমৃদ্ধশালী স্মার্ট বাংলাদেশ। সভায় উপস্থিত ছিলেন বসুন্দিয়া ইউনিয়ন পরিষদের সচিব ফেরদৌউস খান।
এসময় ইউনিয়ন পরিষদের সদস্যদের মধ্য উপস্থিত ছিলেন, ১নং ওয়ার্ড সদস্য এবং প্যানেল চেয়ারম্যান মোঃ ইমরান হোসেন, ২নং ওয়ার্ড সদস্য মোঃ ইমরান হোসেন মিলন, ৩নং ওয়ার্ড সদস্য শওকত জাহান সুপ্ত ৪নং ওয়ার্ড সদস্য মোঃ আতিউর রহমান খান, ৫ নং ওয়ার্ড সদস্য আব্দুল কাদের, ৮ নং ওয়ার্ড সদস্য মোঃ মজিবুর রহমান, ৯ নং ওয়ার্ড সদস্য মোঃ রফিকুল ইসলাম, ১, ২ ও ৩ নং ওয়ার্ল্ডের মহিলা সদস্য রোকেয়া সিদ্দিকী রিতা।
এছাড়াও ইউনিয়ন পরিষদের নিয়োজিত গ্রাম পুলিশদের সহায়তায় দেড়শতাধিক ভাতার কার্ড গ্রাহকসহ উপস্থিত ছিলেন স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
আর কে-১৬
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত