Friday, March 29, 2024

প্রেমবাগ ও বসুন্দিয়া ইউনিয়নে ইঞ্জিনিয়ার বিপুল ফারাজীর গণসংযোগ

- Advertisement -

বাঘারপাড়া (যশোর) প্রতিনিধিঃ আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে যশোর-৪ (বাঘারপাড়া-অভয়নগর ও বসুন্দিয়া ইউনিয়ন) আসনের দলীয় নেতাকর্মীদের নিয়ে গণসংযোগ ও মতবিনিময় সভা চালিয়ে যাচ্ছেন জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার বিপুল ফারাজী। এ আসনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসেবে দীর্ঘদিন ধরে প্রচারণা চালিয়ে যাচ্ছেন তিনি।

- Advertisement -

রোববার সন্ধ্যায় তিনি অভয়নগর উপজেলার প্রেমবাগ ইউনিয়ন আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের সাথে মতবিনিয় করেন তিনি।

প্রেমবাগ বাজারে অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, প্রেমবাগ ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সুশান্ত মজুমদার, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা কামরুল ইসলাম, প্রেমবাগ ইউনিয়ন যুবলীগের আহবায়ক মো. নাসির উদ্দিন, একই সংগঠনের সাবেক সভাপতি মো. ওয়াহিদুল ইসলাম মিন্টুসহ স্থানীয় আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এদিন বিপুল ফারাজীর সফরসঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন বাঘারপাড়া উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সহকারী অধ্যাপক নজরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাবেক ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক শেখ ইউনুছ আলী, বাঘারপাড়া পৌর আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ফয়সাল আহমেদ মিল্টন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আলমগীর সিদ্দিকী, বাঘারপাড়া উপজেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের উপদেষ্টা মন্ডলির সদস্য সুলতান আহমেদ, বাঘারপাড়া উপজেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি বুলবুল মোর্শেদ, আওয়ামীলীগ নেতা গোলাম মোস্তফা, সাবেক ইউপি সদস্য ও আওয়ামীলীগ নেতা সাদ্দাম হোসেন টুলু, বাঘারপাড়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক যুগ্ম আহবায়ক শেখ পলাশ,দোহাকুলা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ফিরোজ হাসান,ছাত্রলীগ নেতা সাদ খান প্রমুখ।

পরে বসুন্দিয়া ইউনিয়নের কয়েকটি পয়েন্টে গণসংযোগ করেন বিপুল ফারাজী। এর আগে এদিন বিকেলে প্রেমবাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক মফিজ উদ্দীনের সাথে সৌজন্য সাক্ষাত করেন বাঘারপাড়ার কৃতি সন্তান, জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার বিপুল ফারাজী।

গণসংযোগকালে তিনি সরকারের নানা উন্নয়ন কর্মকান্ডের ফিরিস্তি তুলে ধরেন। গণসংযোগ থেকে ফেরার পথে বাঘারপাড়ার বাসুয়াড়ী ইউনিয়নের বাগডাঙ্গা গ্রামের মাহাতাব মোল্যার মৃত্যুর খবর শুনে দলীয় নেতাকর্মীদের নিয়ে সেখানে ছুটে যান তরুন আওয়ামীলীগ নেতা বিপুল ফারাজী।

আর কে-১০

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত