Thursday, February 29, 2024

যশোরে নারায়ানা হাসপাতালের উদ্যোগে স্বাস্থ্য বিষয়ক আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক: যশোরে নারায়ণা সুপার স্পেশালিটি হাসপাতালের আয়োজনে স্বাস্থ্য বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত। আজ শনিবার (১৮মার্চ) সন্ধ্যায় প্রেসক্লাব যশেরের অডিটোরিয়ামে নারায়ানা সুপার স্পেশালিটি হাসপাতালের হাওড়া ব্রাঞ্চের মার্কেটিং অফিসার সৌমিক দাস গুপ্তার সঞ্চালনায় স্বাস্থ্যবিষয়ক দিক নির্দেশনামুলক বক্তব্য প্রদান করেন ক্লিনিকাল ডিরেক্টর সিনিয়র কনসালটেন্ট ও এইচওডি রেডিয়েশন অনকোলজি ডাঃ সুমন মল্লিক ও অ্যাডাল্ট ও পেডিয়াট্রিক কার্ডিয়াক সার্জারি সিনিয়র কনসাট্যান্ট ডাঃ দেবাশীষ দাস।

নারায়ণা সুপার স্পেশালিটি হাসপাতালের ৪৪ টি ডিপার্টমেন্ট থেকে দুটি ডিপার্টমেন্টের দুইজন বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ সুমন মল্লিক ও ডাঃ দেবাশীষ দাস উপস্থিত থেকে নারায়ানা হাসপাতালের চিকিৎসা বিষয়ক সুফল ও সফলতা নিয়ে কথা বলেন। হার্টের রোগীদের কার্ডিওলোজি, কার্ডিয়াক সার্জারি, বোন ম্যারো ট্রান্সপ্লান্ট, কিডনি ট্রান্সপ্লাটেশন,হার্ট ট্রান্সপ্লাটেশন, লিভার ট্রান্সপ্লান্ট, অর্থোপেডিক্স, নিউরোলজি, নেফ্রোলজি, ইউরোলজি, গাইনি, গ্যাসটোএন্ট্রোলজি, লিভার, ক্যান্সার, থাইরয়েড, মেডিসিন, রোবোটিক সার্জারি, ইএনটি সহ আরো অন্যান্য সকল রোগের সঠিক চিকিৎসার যাবতীয় পরামর্শ। সকল বিষয়ে নারায়ণা হেলথ এর স্বনামধন্য বিশেষজ্ঞ ডাক্তারের সিরিয়াল গ্রহণের ব্যবস্থাসহ চিকিৎসার যাবতীয় ব্যয় ও সময় সম্পর্কে অবগতকরণ । ভিসা ইনভাইটেশন লেটার এর ব্যবস্থাসহ মেডিকেল ভিসার যাবতীয় তথ্য প্রদান। রুগীর নারায়ণা হেলথ এর চিকিৎসা সংক্রান্ত যাবতীয় তথ্যবলি প্রদান ও ব্যয়সমূহ । ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে চিকিৎসা সেবা প্রদান । ভিসা ফর্ম ফিল আপ সহায়তাসহ নানা বিষয়ে কথা বলেন।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন যশোর পৌরসভার প্যানেল মেয়র মোকসেমুল বারি অপু, রাইটস যশোরের নির্বাহী পরিচালক বিনয় কৃষ্ণ মল্লিক, যবিপ্রবি ট্রেজার আব্দুল মজিদসহ যশোরের গণ্যমান্য ব্যক্তি ও গণমাধ্যম কর্মীরা।

নারায়ানা হাসপাতালটি বিখ্যাত নারায়ণ স্বাস্থ্য গ্রুপের অংশ। ২০০০ সালে, বিখ্যাত কার্ডিয়াক সার্জন ডাঃ দেবী শেট্টি দ্বারা প্রতিষ্ঠিত, এটি ভারতের নেতৃস্থানীয় স্বাস্থ্যসেবা গোষ্ঠীগুলির জন্য একটি হয়ে উঠেছে। ভারতের বেঙ্গালুরুতে সদর দপ্তর অবস্থিত, নারায়না হেলথ উত্তর, পশ্চিম ও মধ্য ভারতের অন্যতম প্রধান স্বাস্থ্যসেবা প্রদানকারী হিসেবে আবির্ভূত হয়েছে।

এমএইচ-০২

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত