Saturday, April 20, 2024

নড়াইলে শুরু হলো দুই দিনের আন্তর্জাতিক আর্ট ক্যাম্প

সৈয়দ নাইমুর রহমান ফিরোজ, নড়াইল প্রতিনিধিঃ নড়াইলে শুরু হয়েছে ২দিনব্যাপি আন্তর্জাতিক আর্ট ক্যাম্প। বিশ্ববরেণ্য চিত্রশিল্পী এস এম সুলতান ইন্টারন্যাশনাল ফ্যান আর্টিস্ট গ্রুপের আয়োজনে নড়াইল শহরের আলাদাৎপুর এলাকায় শেখ রিজেন্সি গেস্ট হাউসের হল রুমে শিল্পী সুলতানের ৯৮তম জন্মবার্ষিকী উপলক্ষে এ আর্ট ক্যাম্পের আয়োজন করা হয়েছে।
শনিবার (১৮ মার্চ) বেলা ১১টায় এ ক্যাম্পের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান এবং এস এম সুলতান ইন্টারন্যাশনাল ফ্যান আর্টিস্ট গ্রুপের প্রধান উপদেষ্টা নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ রবিউল ইসলাম।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবির টুকু, সম্মিলিত সাংস্কৃতি জোট নড়াইলের সভাপতি মলয় কুন্ডু, সাধারন সম্পাদক শরফুল আলম লিটু, যুগ্ম সম্পাদক সহকারী অধ্যাপক মাহবুবুর রহমান লিটু, এস এম সুলতান ইন্টারন্যাশনাল ফ্যান আর্টিস্ট গ্রুপের সমন্বয়কারী ও এস এম সুলতান কমপ্লেক্স নড়াইলের কিউরেটর চিত্রশিল্পী তন্দ্রা মুখার্জ্জী প্রমুখ।
আয়োজক সূত্র জানায়, ফাইন আর্টস থেকে পাশ করা বাংলাদেশ, নেপাল ও ভারতের ৩৫জন চিত্রশিল্পী আর্ট ক্যাম্পে অংশগ্রহন করছেন। এর মধ্যে নেপাল থেকে ১১জন, ভারত থেকে ১৫জন এবং বাংলাদেশ থেকে ৯ জন চিত্রশিল্পী রয়েছেন। এসব শিল্পী বিভিন্ন কলেজ ও স্কুলের শিক্ষক, বিভিন্ন আর্ট গ্যালারির কিউরেটর এবং ফ্রিল্যান্স শিল্পী হিসেবে কাজ করছেন।
দুই দিনব্যাপি আয়োজিত আন্তর্জাতিক আর্ট ক্যাম্প শেষ হবে রবিবার (১৯ মার্চ)।
আর কে-১৬

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত