Friday, April 19, 2024

কালীগঞ্জে গাঁজাসহ মাদক কারবারি আটক

মোঃ হাবিব ওসমান, ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহের কালীগঞ্জে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অভিযানে গাঁজাসহ ছনিচ কুমার মন্ডল (২৬) নামে এক মাদক কারবারিকে আটক করা হয়েছে।

শনিবার (১৮ মার্চ) সকাল ৯ টার সময় উপজেলার কোলা ইউনিয়নের গাজীর বাজারের শলুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে এক কেজি গাঁজাসহ তাকে আটক করা হয়। আটককৃত ছনিচ কুমার যশোর জেলার বাঘারপাড়া উপজেলার নরশিংহপুর গ্রামের হিমাংশু কুমার মন্ডলের ছেলে।

ডিবি পুলিশে এসআই আবু সায়েম জানান, শনিবার সকালে গোপন সংবাদে জানতে পারি কালীগঞ্জ উপজেলার গাজীর বাজার এলাকায় ২ জন মাদক কারবারি মাদক ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন সংবাদে সঙ্গীয় ফোর্স নিয়ে গাজীর বাজারের শলূয়া প্রাথমিক বিদ্যালয়ের সামনে অভিযান চালিয়ে ছনিছ কুমার মন্ডল নামে এক মাদক কারবারিকে আটক করা হয়েছে। এবং তার হাতে একটি সাদা রঙের বাজার করা ব্যাগের মধ্য থেকে নীল রঙের পলিথিনে মোড়ানো অবস্থায় এক কেজি গাঁজা উদ্ধার করা হয়।

এসময় তার সাথে থাকা আরেক মাদক ব্যবসায়ী দৌড়ে পালিয়ে যায়। আমরা জানতে পারি পালিয়ে যাওয়া মাদক কারবারি একই গ্রামের নায়েব আলীর ছেলে আব্দুল্লাহ (২৬)। তারা দীর্ঘদিন ধরে কালীগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় গাঁজাসহ বিভিন্ন মাদকদ্রব্য বিক্রয় করে আসছে।

আটক এবং পালাতক মাদক কারবারিকে মাদকদ্রব্য আইন মামলা দিয়ে কালীগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

আর কে-১৫

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত