Friday, March 29, 2024

চৌগাছায় যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন

- Advertisement -

শ্যামল দত্ত চৌগাছা (যশোর) প্রতিনিধিঃ যশোরের চৌগাছায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে কেক কাটা, র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

- Advertisement -

শুক্রবার (১৭ মার্চ) সকালে বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, চৌগাছা থানা, পৌরসভা, আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন, প্রেসক্লাব, স্কুল-কলেজসহ বিভিন্ন সরকারি-বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান।

এরপর সকাল ১০টার দিকে উপজেলা পরিষদের বৈশাখী মঞ্চে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (অ. দা.) অনুপ দাশের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান।

সমাজসেবা কর্মকর্তা মেহাদী হাসানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন সাংবাদিক ও কলামিস্ট মিজানুর রহমান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) গুঞ্জন বিশ্বাস, পৌর মেয়র নূর উদ্দীন আল-মামুন হিমেল, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম সবুজ।

এসময় উপস্থিত ছিলেন সিংহঝুলী ইউপি চেয়ারম্যান হামিদ মল্লিক, বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জেল হোসেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, মৎস্য কর্মকর্তা হরিদাস কুমার দেবনাথ, প্রেসক্লাব চৌগাছার সাধারন সম্পাদক জিয়াউর রহমান রিন্টু, জনস্বাস্থ্য প্রকৌশলী ফেরদৌসী খাতুন, সমবায় কর্মকর্তা অহিদুজ্জামান, এলজিইডি কর্মকর্তা রিয়াসাত ইমতিয়াজ প্রমুখ।

আলোচনা সভার শুরুতে বেলুন ও পায়রা উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। এরপর বঙ্গবন্ধুর জন্মদিন পালন উপলক্ষে কেক কাটেন নেতৃবৃন্দ। সভা শেষে বঙ্গবন্ধুর ভাষন ও চিত্রাংকন প্রতিযোগী শিশুদের মাঝে পুরষ্কার বিতরন করা হয়।

আর কে-২৪

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত