Monday, March 27, 2023

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে নড়াইলে ঘোড় দৌড় প্রতিযোগিতা ও কেক কাটা অনুষ্ঠান

সৈয়দ নাইমুর রহমান ফিরোজ, নড়াইল প্রতিনিধিঃ নড়াইলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী ঘোড় দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১৭ মার্চ) বিকালে সদর উপজেলার শাহাবাদ ইউনিয়নের চাদপুর গ্রামে চাঁদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আয়োজনে এ প্রতিযোগিতার আয়োজন করা হয়।
শাহাবাদ ইউনিয়নের চেয়ারম্যান মোঃ জিয়াউর রহমান বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে এ আয়োজন সত্যিই আনন্দের। নতুন প্রজন্ম এ থেকে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করতে পারবে।
চাঁদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহম্মদ আবু নওশের বলেন, আমাদের বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান উপলক্ষে ২ দিন ব্যাপী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
ঘোড়দৌড় প্রতিযোগিতায় নড়াইল, যশোর, মাগুরা জেলার ৩৫টি ঘোড়া অংশগ্রহণ করে।
প্রতিযোগিতায় অভয়নগরের সাব্বিরের ঘোড়া প্রথম, নড়াইলের চাঁদপুর গ্রামের তুফানের ঘোড়া দ্বিতীয়, রতডাঙ্গার সাদিভের ঘোড়া তৃতীয় স্থান অধিকার করেছে। ঘোড়দৌড় প্রতিযোগিতা শেষে আলোচনা সভা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠান হয়।
চাঁদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি জালাল আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শাহাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিয়াউর রহমান, বিশেষ অতিথি ছিলেন শাহাবাদ ইউনিয়ন আ. লীগের সভাপতি আশরাফ খান মাহমুদ, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মোল্যা, চাঁদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু নওশের প্রমুখ।
এছাড়া নড়াইল জেলা বঙ্গবন্ধু পরিষদের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা নিবেদন করে নড়াইল সরকারি শিশু পরিবারের শিশুদের মাঝে জন্মদিনের কেক এবং খাবার বিতরণ করা হয়।
আর কে-২৩
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ