Thursday, March 28, 2024

আমাদের দেশে পরকীয়াকে খারাপ হিসেবে দেখা হয়

- Advertisement -

ওটিটি কিংবা সিনেপর্দা দুটোতেই সমানতালে কাজ চালিয়ে যাচ্ছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ইশা সাহা। কাজের বাইরেও নিজের প্রেমের সম্পর্ক নিয়ে বারবার উঠে আসেন সংবাদপত্রের শিরোনামে। বিষয়টি নিয়ে নানা সময়ে কথা বলতে বলতে বেশ ত্যক্ত-বিরক্ত অভিনেত্রী। এক সাক্ষাৎকারে তিনি জানান, পরকীয়াকে ভিন্ন নাম দিতে চান না, এটাও ভালোবাসা বলে মত দেন তিনি।

- Advertisement -

আজ শুক্রবার (১৭ মার্চ) কলকাতার সিনেমা হলে মুক্তি পেয়েছে এই অভিনেত্রীর ‘ঘরে ফেরার গান’ ছবিটি। এতে তোড়া চরিত্রে অভিনয় করেন ইশা। যে কিনা প্রেমের সম্পর্কে জড়ায় ইমরান চরিত্রে পরমব্রতের সঙ্গে। বিবাহিত তোড়ার এই সম্পর্ক স্বাভাবিকভাবেই মেনে নিতে পারেনি তার স্বামী। এভাবেই সম্পর্কের টানাপোড়েন নিয়ে গড়ে ওঠে ছবির গল্প। প্রশ্ন ছিল, তাহলে কি ছবিতে পরকীয়ার গল্প বলা হবে?

ইশা বলেন, ‘পরকীয়া বিষয়টা মানুষ বিশেষে আলাদা। আমাদের দেশে পরকীয়াকে খারাপ হিসেবে দেখা হয়। আচ্ছা ভালোবাসাকে কি পরকীয়া বলা যায়? আমার ধারণা, ভালোবাসা যেকোনো দিন যেকোনো সময় যে কারো সঙ্গে হতে পারে। আমার ধারণা, আমাদের দেশে অনেকের এটা হয়। অনেকে সাহস করে বিয়েটা থেকে বেরিয়ে আসে। কেউ পারে না। কেউ সমঝোতা করে নেয়। কেউ সমাজের ভয়ে থেকে যায়। আবার কেউ ভালোবাসাটা স্বীকারই করতে চায় না।’

তার কথায়, ‘আমার কাছে নিজের ভালো থাকাটা গুরুত্বপূর্ণ। দুনিয়া চুলোয় যাক। সমাজের ভয়ে গুমরে মরে গেলাম, এর তো কোনো মানে নেই। আমি ঠিক পরকীয়া হিসেবে দেখি না। এভাবে তকমা দিয়ে দেওয়া খুব সহজ।’

প্রসঙ্গত, স্টার জলসার ‘ঝাঁঝ লবঙ্গ ফুল’ দিয়ে টেলিভিশন ক্যারিয়ার শুরু করেন ইশা। তার ঠিক বছর খানেক পর ‘প্রজাপতি বিস্কুট’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন তিনি। এরপর ওয়েব দুনিয়ার নিয়মিত মুখ হয়ে ওঠেন ইশা। পাশাপাশি সিনেমাতেও নিয়মিত অভিনয় চালিয়ে যান ‘সোয়েটার’ খ্যাত অভিনেত্রী।

অনলাইন ডেস্ক/আর কে-০৮

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত