Friday, March 29, 2024

যশোরে প্রেমিককে ডেকে মারপিট ও টাকা লুটের মামলায় প্রেমিকা আটক

- Advertisement -

যশোরে বিয়ের প্রলোভন দেখিয়ে এক প্রেমিককে বারান্দীপাড়ায় ডেকে মারপিট এবং টাকা কেড়ে নেয়ার ঘটনায় সেই প্রেমিকাকে আটক করেছে কোতোয়ালি থানা পুলিশ।

- Advertisement -

আটক সোনিয়া খাতুন যশোর সদর উপজেলার গোপালপুর গ্রামের লিয়াকত আলী বিশ্বাসের মেয়ে । মঙ্গলবার রাতে নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়েছে। এদিকে, এ মামলায় আটক অপর তিনি আসামির রিমান্ড শুনানি আজ।

পুলিশ জানায়, কেশবপুর উপজেলার শ্রীরামপুর উপজেলার কেসমত আলীর ছেলে ভুক্তোভুগি বেল্লাল হোসেনের সাথে মোবাইলে প্রেম করেন সোনিয়া খাতুন। এরপর তাকে বিয়ের প্রলোভন দিয়ে টাকা নিয়ে যশোরে আসতে বলেন তিনি। বেল্লাল যশোরে আসার পর সোনিয়াসহ আরও কয়েকযুবক বেল্লালকে মারপিট করে। বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে তার পকেটে থাকা পাঁচ হাজার টাকা ও মোবাইল ফোনসেট কেড়ে নেয়।

এ ঘটনায় বেল্লালের পরিবার পুলিশকে অভিযোগ দেয়। কোতোয়ালি থানা পুলিশ তদন্ত করে সত্যতা পায়। একই সাথে গত ১২ মার্চ এ ঘটনার সাথে জড়িত শহরের ঢাকা রোডের খেজুর বাগান এলাকার মৃত আমিনুল ইসলামের ছেলে সজিব মিয়া ওরফে সজীব হাসান, বারান্দীপাড়া কদমতলা এলাকার রবিউল ইসলাম রানার ছেলে মুন্না ইসলাম সাগর ওরফে চায়না সাগর এবং বারান্দীপাড়া ঢাকা রোড সাহেব বাবুর বাড়ির ভাড়াটিয়া আনোয়ার হোসেনের ছেলে মোর্তজা হোসেন শুভকে আটক করে আদালতে সোপর্দ করে।

এছাড়া তাদেরকে পাঁচদিন করে রিমান্ডের আবেদন করেন। আজ বৃহস্পতিবার রিমান্ড শুনানি হবে। এ মামলায় চারজনকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন মামলার তদন্ত কর্মকর্তা ইয়াসির আকবর জয় ।

রাতদিন সংবাদ/আর কে-১৪

 

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত