Friday, April 19, 2024

শ্রাবন্তীর খোরপোশের মামলায় আদালতের স্থগিতাদেশ

স্বামী রোশান সিংয়ের সঙ্গে কয়েক বছর ধরে আলাদা থাকছেন অভিনেত্রী শ্রাবন্তী চ‌্যাটার্জি। স্ত্রীর সঙ্গে পুনরায় সংসার করার জন‌্য মামলাও দায়ের করেন রোশান। কিন্তু তাতে সায় না দিয়ে বিয়েবিচ্ছেদ চেয়ে আদালতে মামলা করেন শ্রাবন্তী। শুধু তাই নয়, ২০২১ সালের সেপ্টেম্বরে খোরপোশ বাবদ অর্থও দাবি করেন এই অভিনেত্রী। কিন্তু এ মামলায় স্থগিতাদেশ দিয়েছেন আদালত।

টিভিনাইন বাংলা এক প্রতিবেদনে জানিয়েছে, ক্রিমিনাল প্রসিডিওর কোডের ১২৫ নাম্বর ধারায় রোশান সিংয়ের বিরুদ্ধে খোরপোশের মামলা করেছিলেন শ্রাবন্তী। সেই মামলায় স্থগিতাদেশ দিয়েছেন আদালত। মঙ্গলবার (১৪ মার্চ) এই নির্দেশ দেন আদালত। পাশাপাশি মিথ্যা সাক্ষ্য দেওয়ার অভিযোগে অভিনেত্রীর বিরুদ্ধে ভারতীয় দন্ডবিধির ৩৪০ ধারায় ‘পারজারি’ (হলফনামা দিয়ে আদালতে মিথ্যা তথ্য পেশ) মামলা করেছিলেন রোশান। আপাতত এ মামলা চলবে।

সংবাদমাধ্যমটিকে রোশানের আইনজীবী বলেন, ‘আদালত জানিয়েছেন, পারজারি মামলার নিষ্পত্তি না হওয়া পর্যন্ত খোরপোশের মামলায় স্টে অর্ডার দিয়েছেন আদালত।’ আদালতের এই সিদ্ধান্তে খুশি রোশান সিং। এ প্রসঙ্গে কথা বলতে শ্রাবন্তীর সঙ্গে যোগাযোগের চেষ্টা করলেও তিনি ফোন ধরেননি বলে এ প্রতিবেদনে জানানো হয়েছে।

এর আগে রোশানের আইনজীবী শ্যামল মণ্ডল জানিয়েছিলেন, স্বামী রোশান সিংয়ের কাছে মাসে ৭ লাখ রুপি খোরপোশ দাবি করেছেন শ্রাবন্তী।

২০০৩ সালে পরিচালক রাজীবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। এই দম্পতির সন্তান অভিমন্যু। রাজীবের সঙ্গে ছাড়াছাড়ির পর প্রেমিক কৃষাণ ভিরাজকে বিয়ে করেন এই অভিনেত্রী। ২০১৬ সালের জুলাইয়ে শ্রাবন্তী ও কৃষাণের বিয়ে হয়। কিন্তু বছর পেরুতেই বিবাহবিচ্ছেদের কথা জানান শ্রাবন্তী। ২০১৯ সালে রোশানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি।

অনলাইন ডেস্ক/আর কে-০৫

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত