Friday, April 19, 2024

যশোরে পুলিশ-ম্যাজেস্ট্রিসি কনফারেন্স অনুষ্ঠিত

- Advertisement -

যশোরে জুডিসিয়াল বিচারকদের সাথে পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে । শনিবার সকাল ১০ টায় যশোর চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সম্মেলণ কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফাহামিদা জাহাঙ্গীর।

- Advertisement -

আলোচনায় পুলিশের ইনভেস্টিগেশনে নানা প্রতিবন্ধকতা ও সমাধান সম্পর্কে আলোচনা করা হয়। এছাড়া মামলায় জব্দকৃত আলামত ধংশ ও পরবর্তি ব্যবস্থা গ্রহণে দ্রুত পদক্ষেপ গ্রহণের সিদ্ধান্ত নেয়া হয়। একই সাথে মেডিকেল সার্টিফিকেট, ময়না তদন্ত প্রতিবেদন, ফেরনসিক রিপোর্ট যতদ্রুতসম্ভব আদালতে প্রেরণ সহ বিভিন্ন সমস্যা ও সমাধানের উপায় নিয়ে আলোচনা করা হয়। বিশেষ করে আসামি ও সাক্ষীর প্রসেস পেন্ডিং লিস্ট সম্পর্কে বিশেষ নজর দেয়া হয়।

সভায় অংশ নেন অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মারুফ আহমেদ, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শম্পা বসু, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ইমরান আহম্মেদ, সালমান আহস্মেদ শুভ, অবন্তিকা রায়সহ বিচারকবৃন্দ এ সভায় অংশ নেন। সভা পরিচালনা করেন পলাশ কুমার দালাল।

সভায় অতিরিক্ত পুলিশ সুপার সাইফুল ইসলামসহ সকল থাকার অফিসার ইনচার্জ অংশ নেন। এছাড়া জেলা প্রশাসকের প্রতিনিধি, সিআইডি পুলিশ সুপার , পিবিআই প্রতিনিধি , যশোর জেনারেল হাসপাতালের প্রতিনিধি, যশোর কেন্দ্রীয় কারাগারের প্রতিনিধি, যশোর জেলা আইনজীবী সমিতির সভাপতি মোহাম্মদ ইসহক,  পিপি এম ইদ্রিস আলী এ সভায় অংশ নেন।

রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত