Saturday, April 20, 2024

অভয়নগরে ঘের থেকে উদ্ধার হওয়া মরদেহ ঝিকরগাছার রাশেদের

যশোরের অভয়নগরে মাছের ঘের থেকে উদ্ধার হওয়া অজ্ঞাত লাশের সন্ধান মিলেছে। ওই মরদেহ রাশেদ (৩০) নামে এক ইজিবাইক চালকের । শুক্রবার (৩ মার্চ) দুপুরে উপজেলার ধোপাদী গ্রামের উলুর বটতলা নামক স্থানে আজিজুর রহমান সরদারের মাছের ঘের থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। নিহত রাশেদ যশোরের ঝিকরগাছা উপজেলার গদখালী মঠবাড়ি গ্রামের জসীম উদ্দিনের ছেলে।

এ ব্যাপারে ঘের মালিক আজিজুর রহমান সরদার জানান, শুক্রবার দুপুর আনুমানিক ১২ টার দিকে মাছের খাবার দিতে তিনি ঘেরে যান। এসময় ধোপাদী-ডহরমশিয়াহাটী সংযোগ সড়ক সংলগ্ন ঘেরের পাড়ে জিন্সের প্যান্ট ও কালো টিশার্ট পরা গলায় ফাঁস দেওয়া এক যুবকের মরদেহ ভেসে থাকতে দেখে তিনি পুলিশে খবর দেন। পরে পুলিশ এসে ঘের থেকে মরদেহ উদ্ধার করে।

নিহতের পরিবার জানায়, বৃহস্পতিবার দুপুরে রাশেদ ইজিবাইক চালিয়ে বাড়ি থেকে বেরিয়ে যায়। বিকালে মোবাইল ফোনে জানতে পারে ঝিকরগাছা বাজার থেকে যাত্রী নিয়ে মণিরামপুরের ঝাপা বাঁওড়ে গিয়েছে সে। এদিন সন্ধ্যার পর থেকে তারা বার বার রাশেদের মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করলেও ফোন বন্ধ পেয়েছে। শুক্রবার দুপুরে জানতে পারে অভয়নগরে অজ্ঞাত এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। দ্রুত ঘটনাস্থলে পৌঁছে তারা রাশেদের মরদেহ শনাক্ত করে। তবে ইজিবাইকের সন্ধান ও কি কারণে রাশেদকে গলায় ফাঁস লাগিয়ে হত্যা করা হয়েছে তা পরিবারের সদস্যরা জানাতে পারেনি।

এ ব্যাপারে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম শামীম হাসান জানান, মাছের ঘের থেকে অজ্ঞাতনামা এক যুবকের মরদেহ উদ্ধার করার পর তার পরিচয় মিলেছে। নিহতের বাড়ি যশোরের ঝিকরগাছা উপজেলায়। সে একজন ইজিবাইক চালক।

ময়নাতদন্তের জন্য মরদেহ যশোর মর্গে প্রেরণ করা হয়েছে। হত্যার রহস্য উদঘাটন ও খুনিদের গ্রেপ্তারে পুলিশের একাধিক টিম কাজ করছে।

এ বিষয়ে র‌্যাব-৬ যশোরের কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার এম.নাজিউর রহমান বলেন, ছায়া তদন্ত চলছে।  হত্যায় জড়িতদের চিহ্নিত করতে তারা কাজ শুরু করেছেন।

বিশেষ প্রতিনিধি

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত