Thursday, April 25, 2024

মণিরামপুরে পিতা ও ছেলেকে হত্যা চেষ্টার অভিযোগে মামলা

- Advertisement -

যশোরের মণিরামপুরের পারখাজুরা গ্রামে পিতা ও ছেলেকে কুপিয়ে হত্যা চেষ্টার ঘটনায় ১০ জনের বিরুদ্ধে আদালতে মামলা হয়েছে। বুধবার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শম্পা বসু অভিযোগটি এজাহার হিসেবে গ্রহণ করার আদেশ দিয়েছেন মণিরামপুর থানার ওসিকে। বুধবার এ ঘটনায় ফারহান হোসেনের পিতা আজিজুর রহমান বাদী হয়ে মামলা করেন।

আসামিরা হলেন, পারখাজুরা গ্রামের ইসলাম বাসিয়া ও তার তিন ছেলে ইমামুল, ইমদাদুল, মিজানুর রহমান, বিল্লাল বাসিয়ার ছেলে শাহাজান কবির সাদ্দাম, মৃত হামেদ মোড়লের ছেলে মশিয়ার রহমান, মৃত জববার বাসিয়ার ছেলে বিল্লাল হোসেন, মশিয়ার রহমানের ছেলে শরিফুল ইসলাম, আমিনুর রহমানের স্ত্রী রেক্সনা খাতুন ও ছেলে ওবাইদুল রহমান।

মামলার অভিযোগে বাদী উল্লেখ করেছেন, আজিজুর রহমানের পরিবারের সাথে আসামিদের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। গত ২৪ ফেব্রুয়ারি সকালে আজিজুর রহমান ও তার ছেলে ফারহান হোসেন পারখাজুরা বাজারের মাদ্রাসার পাশে আনিছুরের দোকানের সামনে পৌঁছালে আসামিরা গতিরোধ করে গালিগালাজ করতে থাকে। একপর্যায়ে আসামিরা তাদের ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। এ সময় চিৎকারে বাজারের লোকজন এগিয়ে আসলে আসামিরা তাদের ফেলে পালিয়ে যায়। গুরুতর আহত আজিজুর ও তার ছেলে ফারহানকে উদ্ধার করে প্রথমে যশোর পরে খুলনার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

রাতদিন সংবাদ/আর কে-১৭

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত