Friday, April 19, 2024

অভয়নগরে প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় স্কুল ছাত্রীর মুখে ব্লেড মারল বখাটে যুবক

বিশেষ প্রতিনিধিঃ যশোরের অভয়নগরে প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় মেধাবী স্কুল ছাত্রীর মুখে ব্লেড মেরে জখম করেছে এক বখাটে যুবক।
বুধবার (১মার্চ) বিকালে উপজেলার গরুহাটের সামনে এ ঘটনা ঘটে। ওই ছাত্রী তখন স্কুল থেকে বাড়ি ফিরছিল। সে উপজেলার নওয়াপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। ওই বখাটের নাম রোহান ইসলাম (২১)। সে উপজেলার বুইকরা গ্রামের ড্রাইভার পাড়ার হায়দার আলীর ছেলে।
জানা গেছে, রোহান দির্ঘদিন ধরে ওই ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। গতকাল বুধবার বিকাল সাড়ে তিনটার সময় প্রতিদিনের মত স্কুল থেকে বাড়ি ফেরার পথে গরুহাটের সামনে আসলে রোহান তাকে প্রতিদিনেরমত প্রেমের প্রস্তাব দেয়। এতে সে রাজী না হওয়ায় রোহান ক্ষিপ্ত হয়ে ওই ছাত্রীর মুখে ব্লেড দিয়ে টান দিলে সে রক্তাক্ত জখম হয়।
এসময় তার চিৎকারে স্থানীয়রা উদ্ধার করে তাকে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসার পর রোহানসহ বেশ কয়েক জন মিলে ঐ ছাত্রীর অভিভাবকদের মারধর করে হাসপাতাল থেকে পালিয়ে যায়।
আহত ওই ছাত্রী জানায়, আমি আমার এক বান্ধবীর সাথে রাস্তা দিয়ে বাড়ি ফেরার পথে রোহান এসে প্রথমে আমার হাত ধরে টান দেয়। এরপর সে চুল ধরে টান দেয়। আমি ছাড়িয়ে নিতে গেলে সে আমার ডান কানের নিচে ব্লেড দিয়ে টান দেয়। সে আরও জানায়, রোহান আমাকে দির্ঘদিন ধরে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। আমি তার প্রস্তাবে রাজী না হওয়ায় সে আমাকে আহত করেছে।
অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) একেএম শামীম হাসান বলেন,‘ এক স্কুল ছাত্রীকে বখাটে যুবক ব্লেড দিয়ে আহত করেছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। বখাটেকে গ্রেফতারের চেষ্টা চলছে।
আর কে-১৩
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত