Friday, April 26, 2024

যশোরে টিসিবির তেল উদ্ধারের ঘটনায় ডিলার বাবু পালসহ তিনজনের বিরুদ্ধে মামলা

- Advertisement -

যশোর শহরের বড়বাজারের হাটচান্নি আলুপট্টির একটি মুদি দোকান থেকে টিসিবি’র সয়াবিন তেল উদ্ধারের ঘটনায় ডিলার গৌরাঙ্গ কুমার পাল ওরফে বাবু পালসহ তিন জনের বিরুদ্ধে কোতয়ালি থানায় মামলা হয়েছে। সোমবার রাতে যশোর পৌরসভার প্যানেল মেয়র শেখ মোকছিমুল বারী অপু মামলাটি করেছেন।
আসামি টিসিবি ডিলার গৌরাঙ্গ কুমার পাল ওরফে বাবু পাল শহরের বেজপাড়া মেঠোপাড়ার মৃত বলরাম পালের ছেলে ও লোকনাথ ভান্ডারের স্বত্বাধিকারী। অপর আসামিরা হলেন, বড়বাজার হাটচান্নি আলুপট্টির রেজাউল স্টোরের মালিক রেজাউল ইসলাম ও তার ছেলে আবু দাউদ।
প্যানেল চেয়ারম্যান শেখ মোকছিমুল বারী অপু উল্লেখ করেছেন, গত ২৬ ফেব্রুয়ারি ডিলার গৌরাঙ্গ কুমার পাল ঝিনাইদহ সরকারি গোডাউন থেকে টিসিবি পণ্য উত্তোলন করেন। এই পণ্যের মধ্যে দুই লিটারের ১০৮ বোতল সয়াবিন তেল তিনি কালোবাজারে বিক্রির উদ্দেশ্যে যশোর শহরের বড়বাজার হাটচান্নি আলুপট্টির রেজাউল স্টোরে মজুদ করে রাখেন। গত সোমবার রাতে স্থানীয় লোকজন গোপন সংবাদের ভিত্তিতে এ খবর পেয়ে তারা তাৎক্ষণিক সেখানে যান। দোকান মালিক রেজাউল ইসলাম ও তার ছেলে আবু দাউদকে জিজ্ঞাসাবাদ করলে তারা লোকজনের কাছে স্বীকার করেন যে, উল্লিখিত সয়াবিন তেলের মালিক গৌরাঙ্গ কুমার পাল। সাথে সাথে লোকজন রেজাউল ইসলাম ও তার ছেলে আবু দাউদকে আটক করে রাখেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আটকদ্বয়কে হেফাজতে নেয়। এছাড়া ওই দোকান থেকে টিসিবি’র ১০৮ বোতল সয়াবিন তেল উদ্ধার করে। পরবর্তীতে খবর পেয়ে পৌরসভার প্যানেল চেয়ারম্যান শেখ মোকছিমুল বারী অপু ঘটনাস্থলে গিয়ে এর সত্যতা পান।
পুলিশ জানায়, আসামিদের মধ্যে রেজাউল ইসলাম ও আবু দাউদকে গত সোমবার রাতে টিসিবি’র সয়াবিন তেল উদ্ধারের সময় স্থানীয় জনগণের হাতে আটক হন।
মামলা দায়ের হলে তদন্ত কর্মকর্তা সদর পুলিশ ফাঁড়ির এসআই জাকির হোসেন মঙ্গলবার তাদের আদালতে সোপর্দ করেন। আইনজীবীর মাধ্যমে তারা আদালতে জামিনের আবেদন জানালে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট পলাশ কুমার দালাল জামিন নামঞ্জুর করে তাদেরকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।

রাতদিন সংবাদ

 

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত