Friday, April 26, 2024

যশোরে যুগান্তরের জন্মদিন উদযাপন

দৈনিক যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকীতে যশোরে আলোচনাসভা, কেক কাটা ও প্রয়াত সাংবাদিক কিরণ সাহা স্মৃতি সম্মাননা প্রদান করা হয়েছে। বুধবার বেলা ১২টার দিকে প্রেসক্লাব যশোর মিলনায়তনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের শুরুতেই যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল ও দৈনিক যুগান্তর যশোর ব্যুরোর সাবেক প্রধান কিরণ সাহা কচির স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।
প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান। অনুষ্ঠানে দৈনিক যুগান্তরের কেশবপুর প্রতিনিধি আজিজুর রহমানকে ২০২৩ সালের সাংবাদিক কিরণ সাহা স্মৃতি সম্মাননা প্রদান করা হয়। তার হাতে ক্রেস্ট তুলে দেন জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান। সম্মাননাপ্রাপ্ত আজিজুর রহমানকে উত্তরীয় পরিয়ে দেন প্রেসক্লাব যশোরের সাধারণ সম্পাদক এসএম তৌহিদুর রহমান।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন যশোর সংবাদপত্র পরিষদের সভাপতি বীরমুক্তিযোদ্ধা একরাম উদ-দ্দৌলা, সাধারণ সম্পাদক মবিনুল ইসলাম মবিন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এসএম তৌহিদুর রহমান, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি সুকুমার দাস, যশোর সাংবাদিক ইউনিয়নের সভাপতি মনোতোষ বসু, দৈনিক লোকসমাজের ভারপ্রাপ্ত সম্পাদক আনোয়ারুল কবীর নান্টু, দৈনিক সমাজের কথার ভারপ্রাপ্ত সম্পাদক আমিনুর রহমান মামুন।
যশোর সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক এইচআর তুহিনের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি যশোর শাখার সাধারণ সম্পাদক সাজেদ রহমান বকুল, সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীরমুক্তিযোদ্ধা আফজাল হোসেন দোদুল, দৈনিক যুগান্তর স্বজন সমাবেশ যশোর শাখার সভাপতি জিএম জুলফিকার আব্দুল্লাহ। অতিথিবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানান দৈনিক যুগান্তর যশোর ব্যুরো প্রধান ইন্দ্রজিৎ রায় ও যুগান্তর স্বজন সমাবেশের সাধারণ সম্পাদক কামরুল হাসান রিপন প্রমুখ।
আলোচনা শেষে অতিথিবৃন্দ যুগান্তরের জন্মদিনের কেক কাটেন।
রাতদিন সংবাদ/আর কে-১৮
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত