Friday, March 29, 2024

যশোরে চালক ও হেলপারকে মারপিটের অভিযোগে পাঁচ জনের বিরুদ্ধে আদালতে মামলা

- Advertisement -

যশোর শহরের কাজীপাড়া কাঁঠালতলার বটতলা মোড়ে ট্রাক থামিয়ে চাকল ও হেলপারকে মারপিট এবং টাকা কেড়ে নেয়ার অভিযোগে পাঁচ জনের বিরুদ্ধে আদালতে মামলা হয়েছে।

- Advertisement -

বুধবার সদরের নুরপুর গ্রামের শেখ মোহাম্মদ আলীর ছেলে ট্রাক ড্রাইভার মাহবুব রহমান বাদী হয়ে এ মামলা করেছেন। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মঞ্জুরুল ইসলাম অভিযোগের তদন্ত করে কোতয়ালি থানার ওসিকে প্রতিবেদন জমা দেয়ার আদেশ দিয়েছেন।

আসামিরা হলেন, কাজীপাড়া কাঁঠালতলা এলাকার রোস্তমের ছেলে পিন্টু, শওকতের ছেলে সাব্বির, শাহাবুদ্দিনের ছেলে বাবলু, মৃত আব্দুল মজিদের ছেলে ইদ্রিস আলী ও ছিদ্দিকের ছেলে শামীম হোসেন।

মামলায় বাদী উল্লেখ করেন, ২০২২ সালের ১১ জুলাই দীর্ঘ এক মাস ট্রাক চালিয়ে যশোরের ফেরেন মাহবুব রহমান। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তিনি ট্রাক নিয়ে কাজীপাড়া কাঁঠালতলার বটতলা মোড়ে পৌঁছালে আসামিরা ট্রাকের গতিরোধ করে। আসামিরা চালক মাহবুব ও হেলপার হেলপার আব্দুর রবকে ট্রাক থেকে নামিয়ে বেদম মারপিট ও গুরুতর জখম করে। এর মধ্যে আসামিরা ট্রাক চালক মাহবুবের কাছে থাকা এক মাসের ভাড়ার ৮০ হাজর ২শ’ টাকা ও হেলপার রবের কাছে থাকা সাড়ে ২৭ হাজার টাকা কেড়ে নেয়।

আহতের চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে খুন-জখমের হুমকি দিয়ে চলে যায়। পরে তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়। তারা সুস্থ হয়ে স্থানীয় ভাবে মীমাংসার চেষ্ট করে ব্যর্থ হয়ে তিনি আদালতে এ মামলা করেছেন।

রাতদিন সংবাদ/আর কে-২৩

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত