Thursday, April 25, 2024

বাঘারপাড়ার গৃহবধূ ইভা খাতুন আত্মহত্যা প্ররোচনার অভিযোগে স্বামীসহ তিনজনের বিরুদ্ধে আদালতে মামলা

- Advertisement -

বাঘারপাড়ার সৈয়দ মাহমুদপুর গ্রামে গৃহবধূ ইভা খাতুন আত্মহত্যা প্ররোচনার অভিযোগে স্বামী, শ্বশুর-শাশুড়ির বিরুদ্ধে যশোর আদালতে মামলা হয়েছে। মঙ্গলবার ইভা খাতুনের ভাই যশোর সদরের বাগডাঙ্গা গ্রামের নাজমুল হোসেন বাদী হয়ে এ মামলা করেছেন। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট পলাশ কুমার দালাল অভিযোগের তদন্ত করে পিবিআইকে প্রতিবেদন জমা দেয়ার আদেশ দিয়েছেন।

আসামিরা হলো, ইভার খাতুনের স্বামী রায়হান হোসেন, শ্বশুর ওসমান গনি ও শাশুড়ি হালিমা বেগম তালিমা। বিষয়টি নিশ্চিত করেছেন বাদীর আইনজীবী কাজী ফরিদুল ইসলাম।

মামলার অভিযোগে জানা গেছে, চলতি বছরে ২৬ জুন আসামি রায়হান হোসেন বিয়ে করে ইভা খাতুনকে। বিয়ের কয়েক মাস যেতে না যেতে আসামিরা ইভার কাছে পালসার মোটরসাইকেল দাবি করে পিতার বাড়ি থেকে ২ লাখ টাকা এনে দিতে বলে। ইভা তাদের কথায় রাজি না হওয়ায় তার উপর নির্যাতন শুরু করে। এরপর স্বামীসহ অপর দুই আসামি গলায় দড়ি অথবা কীটনাশক পান করে আত্মহত্যা করতে বলে।

গত ২ জানুয়ারি আসামিরা ইভাকে মোটরসাইকেল কেনার টাকা এনে দিতে চাপ প্রয়োগ করে। ইভা তার ভাইকে ফোন করে বিষয়টি জানায়। গভীর রাতে ইভা গলায় ওড়না পেচিয়ে ঘরের আড়ার সাথে ঝুলে আত্মহত্যা করে। পরদিন সকালে সংবাদ পেয়ে ইভার পরিবারের লোকজন শ্বশুর বাড়ি যেয়ে তার মৃতদেহ দেখে। পরে পুলিশ সংবাদ পেয়ে অপমৃত্যু মামলা করে ইভার লাশ ময়না তদন্তের জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপালম মর্গে পাঠায়।

এ ঘটনায় থানায় মামলা করতে গেলে পুলিশ তা গ্রহণ না করায় তিনি আদালতে এ মামলা করেছেন।

রাতদিন সংবাদ/আর কে-১৯

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত