Saturday, April 20, 2024

নড়াইলে নিখোঁজের ৫দিন পর ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

সৈয়দ নাইমুর রহমান ফিরোজ, নড়াইল প্রতিনিধি: নড়াইলের নড়াগাতী থানার পাটনা স্লুইসগেট এলাকা থেকে নিখোঁজের ৫দিন পর ব্যবসায়ী ইসহাক মোল্যার (৭৫) মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (৩১ জানুয়ারি) সকালে স্থানীয়রা মরদেহ দেখে পুলিশে খবর দেন। নিহত ইসহাকের বাড়ি লোহাগড়া উপজেলার কোটাকোল ইউনিয়নের মঙ্গলপুর
গ্রামে। তিনি বড়দিয়া বাজারের গুড় ব্যবসায়ী ছিলেন।
স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, গত ২৬ জানুয়ারি ইসহাক মোল্যা বাড়ি থেকে প্রায় ৪০ হাজার টাকা নিয়ে বড়দিয়া বাজারে নিজের দোকানে আসেন। ওইদিন বিকেলে মহাজন ঘাট এলাকায় চা পান করেন। তবে ব্যবসায়িক কাজ সেরে তিনি আর বাড়িতে ফেরেননি। এরপর বিভিন্ন জায়গায় তাকে খোঁজ করেন পরিবারের সদস্যরা।
পরিবারের সদস্যরা আরো জানান, ব্যবসায়িক সূত্রে চোরখালী ও গুচ্ছগ্রাম এলাকায় ইসহাক মোল্যার আর্থিক লেনদেন ছিল। কয়েকদিন আগে টাকা-পয়সা নিয়ে কয়েকজনের সঙ্গে কথা কাটাকাটিও হয়েছে। স্বজনদের ধারণা তাকে হত্যা করা হয়েছে।
বড়দিয়া নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ লোকমান হোসেন বলেন, মরদেহটি ফুলে গেছে। ধারণা করা হচ্ছে, চার থেকে পাঁচদিন আগে তার মৃত্যু হয়েছে। অর্ধগলিত মরদেহের শরীরের আঘাতের তেমন চিহৃ পাওয়া যায়নি। ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এস-১

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত