Thursday, March 28, 2024

সিগারেটের আগুন থেকে অগ্নিকাণ্ড, অভিনেত্রী আঁখির অবস্থা আশঙ্কাজনক

- Advertisement -

রাজধানীর মিরপুরে শুটিং চলাকালীন বিস্ফোরণে দগ্ধ হয়ে হাসপাতালে ভর্তি থাকা ছোট পর্দার অভিনেত্রী শারমিন আঁখির অবস্থা আশঙ্কাজনক।

- Advertisement -

তার শ্বাসনালী পুড়ে গেছে। দগ্ধ হয়ে তিনি শেখ হাসিনা জাতীয় বার্ণ ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের এইচডিইউতে চিকিৎসাধীন। পুলিশ বলছে, বাথরুমে সিগারেট ধরানোর সঙ্গে সঙ্গে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

রবিবার (২৯ জানুয়ারি) বিকেলে বার্ণ ইনস্টিটিউটের প্রধান সমন্বয়কারী ডা. সামন্ত লাল সেন জানান, দগ্ধ অভিনেত্রী শরীরের ৩৫ শতাংশ পুড়ে গেছে। তার শ্বাসনালীতে বার্ণ আছে। বর্তমানে সে এইচডিইউতে চিকিৎসাধীন। তার অবস্থা আশঙ্কাজনক।

পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ ইসলাম জানান, শুটিং করতে গিয়ে আগুনে দগ্ধের ঘটনাস্থলে গত শনিবার ২৮ জানুয়ারি রাতে পুলিশ পাঠানো হয়েছিলো। প্রাথমিকভাবে জানা গেছে, বাথরুমে সিগারেট ধরানোর সঙ্গে সঙ্গে আগুন ধরে তিনি দগ্ধ হন। বর্তমানে তিনি বার্ণ ইন্সটিটিউট ভর্তি আছেন। বিষয়টি আরো তদন্ত করে দেখা হচ্ছে।

এদিকে মিরপুর ফায়ার সার্ভিস থেকে সিনিয়র স্টেশন অফিসার শাহাবুদ্দিন জানান, গত শনিবার মিরপুরে কোনো অগ্নিকাণ্ডের খবর তারা পাননি। এছাড়া ফায়ার সার্ভিস সদর দফতর থেকে ডিউটি অফিসার রোজিনা ইসলামও একই কথা বলেন।

অনলাইন ডেস্ক

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত