Friday, March 29, 2024

যশোরে খেলনা পিস্তল, চাকুসহ ভুয়া সিআইডি কর্মকর্তা আটক

- Advertisement -

যশোরের উপশহর এলাকা থেকে খেলনা পিস্তল, চাকু, পুলিশের টুপিসহ এক ভুয়া সিআইডি কর্মকর্তাকে হাতে নাতে ধরে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। আটক রাব্বি রায়হান খড়কি এলাকার বাসিন্দা। এসময় তারকাছথেকে একটি পরিচয়পত্র উদ্ধার করা হয়েছে। পরিচয়পত্রে রাব্বি এএসআই বলে উল্লেখ করা রয়েছে।

- Advertisement -

উপশহর ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ড মেম্বার খান আরিফুজ্জামান সবুজ জানান, সি-ব্লক এলাকার বাসিন্দা জুবায়েরের সাথে রাব্বির পূর্ব পরিচয় ছিলো। প্রায় তাদেরকে একসাথে দেখা যেত। এরমাঝে শনিবার রাত নয়টার পর রাব্বি তিনজনকে সাথে নিয়ে জুবায়েরের বাড়িতে আসেন। পরে রাব্বি বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে জুবায়েরের কাছে  টাকাদাবি করে। টাকা না দেয়ায় জুবায়েরসহ তার পরিবারকে নানা হুমকি ধামকি দেয়। পরে জুবায়ের মেম্বর সবুজকে খবর দেয়। সবুজ স্থানীয় কয়েকজনকে সাথে নিয়ে জুবায়েরের বাড়িতে যান। পরে তার পরিচয় জানতে চাইলে একেকসময় একেক রকম কথা বলেন। পরে তারা পুলিশকে খবর দেয়। উপশহর ফাঁড়ি ইনচার্জ এসআই এজাজুর রহমান ঘটনাস্থলে এসে রাব্বিকে হেফাজতে নেন। সবুজ আরও জানান, রাব্বি প্রায় ওই এলাকায় চলাফেরা করেন । নিজেকে সিআইডি কর্মকর্তা পরিচয় দিয়ে গভীর রাত পর্যন্ত তার ওই এলাকায় অবস্থান করেন। প্রশাসনের লোক পরিচয় দেয়ায় রাব্বিকে কেউই কিছু বলেন না।

এ বিষয়ে উপশহর ফাঁড়ি ইনচার্জ এসআই মোহাম্মদ এজাজ বলেন, খবর পেয়ে তারা ঘটনাস্থলে যান। পরে  যাচাই করে সিআইডির পরিচয়পত্রটি ভুয়া বলে প্রমাণ পান। এসময় তার কাছথেকে তল্লাশি করে পুলিশের টুপি, একটি খেলনা পিস্তল ও একটি চাকু উদ্ধার করেন । পরে রাব্বিকে হেফাজতে নেয়া হয়।

এ বিষয়ে কোতোয়ালী থানার  তদন্ত ওসি শফিকুল ইসলাম চৌধুরী জানান, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এর নেপথ্যে অন্য কিছু আছে কিনা সে বিষয়টি নিয়েও তারা কাজ শুরু করেছেন। তদন্ত অব্যাহত রয়েছে বলে জানান মি. শফিকুল ইসলাম চৌধুরী।

বিশেষ প্রতিনিধি

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত