Friday, March 29, 2024

নারীকে ছুরিকাঘাতে হত্যা চেষ্টার ঘটনায় এবার আদালতে মামলা

- Advertisement -

চুরিকাঘাতে হত্যা চেষ্টার অভিযোগে এবার প্রেমিক রুবেল ইসলামসহ দুইজনের বিরুদ্ধে যশোর আদালতে মামলা করেছেন সেই নওমুসলিম নারী। এরআগে তিনি কোতোয়ালি থানায় লিখিত অভিযোগ দেন। সোমবার তিনি নিজে বাদী হয়ে আদালতে এ মামলা করেছেন।

- Advertisement -

সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক পলাশ কুমার দালাল অভিযোগে তদন্ত করে সিআইডি পুলিশকে প্রতিবেদন জমা দেয়ার আদেশ দিয়েছেন। আসামিরা হলেন, শহরের বেজপাড়ার ইউসুফ মোল্যার ছেলে রুবেল হোসেন ও একই এলাকার ওবাইদ। এর আগে ওই নওমুসলিম নারী রুবেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে আদালতে মামলা করেছিলেন।

মামলার অভিযোগে বাদী উল্লেখ করেন, তিনি শহরের একটি পার্লারে চাকরি করেন। পার্লারে আসা-যাওয়ার পথে রুবেলের সাথে তার পরিচয় ও প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর রুবেল বিয়ের প্রলোভন দেখিয়ে ওই নারীর সাথে দৈহিক সম্পর্ক গড়ে তোলে। পরে বিয়ের কথা বললে অস্বীকার করেন। বাধ্য হয়ে রুবেলকে আসামি করে আদালতে মামলা করেন তিনি ধর্ষণ মামলা করেন। এতে ক্ষিপ্ত হয়ে রুবেল তাকে হত্যার হুমকি দেয়।

গত ২৪ জানুয়ারি রাত সাড়ে ১০টার দিকে ওই নারী ঘর থেকে বাইরে বের হলে আসামিরা তাকে ঝাপটে ধরে। এরমধ্যে রুবেল তাকে ছুরিকাঘাত করে হত্যার চেষ্টার করে। চিৎকারে বাড়ির লোকজন এগিয়ে আসলে আসামিরা পালিয়ে যায়। আহত ওই নারীকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনালের হাসপাতালে ভর্তি করেন। কোতোয়ালি থানায় অভিযোগ দিলে মামলা গ্রহণ না করায় তিনি আদালতে মামলা করেন।

রাতদিন সংবাদ/আর কে-২২

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত