Thursday, April 25, 2024

নড়াইলের কালিয়া ও নড়াগাতি যুবলীগ নেতার শীতবস্ত্র বিতরণ

- Advertisement -

সৈয়দ নাইমুর রহমান ফিরোজ, নড়াইল প্রতিনিধি: নড়াইলের কালিয়া ও নড়াগাতীতে যুবলীগের নেতাকর্মী ও শীতার্তদের মাঝে এক হাজার ৪০০ শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। যুবলীগের কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাজী সরোয়ার হোসেনের উদ্যোগে শনিবার (২৮ জানুয়ারি) দুপরে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।

দলীয় নেতাকর্মী ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করাকালে উপস্থিত ছিলেন নড়াগাতী থানা আ. লীগের সভাপতি সালাউদ্দিন বশির, সহসভাপতি আলাউদ্দিন চৌধুরী, বাঐসোনা ইউপি চেয়ারম্যান এস এম চুন্নু, পহরডাঙ্গা ইউপি চেয়ারম্যান মল্লিক মাহামুদুল ইসলাম, জয়নগর ইউনিয়ন আ’লীগের সভাপতি ওমর চৌধুরী, সাধারণ সম্পাদক জয়নাল মোল্যা, পহরডাঙ্গা ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মোকিত মোল্যা, কলাবাড়িয়া ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মুরসালিন মোল্যা, জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক মিলি সিদ্দিকী, নড়াগাতী থানা যুব মহিলা লীগের সভাপতি সাবিনা বেগম, সাধারণ সম্পাদক মফিজা বেগম, সদস্য সাবরিনা নিপা নুর, যুবলীগ নেতা নাদিম মাহামুদ, নড়াগাতী থানা স্বেচ্ছাসেবক লীগের যুগ্মসাধারণ সম্পাদক মুকুল বিশ্বাস, নড়াগাতী থানা ছাত্রলীগের সভাপতি মুঞ্জুরুল চৌধুরী, সাধারণ সম্পাদক নাছিম শেখসহ দলীয় নেতাকর্মীরা।

শীতবস্ত্র বিতরণের সময় যুবলীগ নেতা কাজী সরোয়ার হোসেন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং যুবলীগ কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান ফজলে শামস পরশের আহবানে নিজস্ব অর্থায়নে দলীয় নেতাকর্মী ও শীতার্তদের মাঝে এক হাজার ৪০০ শীতবস্ত্র বিতরণ করেছি। এর মধ্যে ছেলেদের জন্য জ্যাকেট ও নারীদের কম্বল রয়েছে।
দলীয় নেতাকর্মীসহ উপকারভোগীরা শীতবস্ত্র পেয়ে খুশি হয়ে বলেন, যুবলীগ নেতা কাজী সরোয়ার হোসেন সবসময় আমাদের পাশে থাকার চেষ্টা করেন। ঈদসহ ধর্মীয় বিভিন্ন উৎসবে তার নিজ এলাকা কালিয়া ও নড়াগাতী থানার মানুষকে সাহায্য-সহযোগিতা করে থাকেন।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত