Saturday, April 20, 2024

কাশ্মিরে শাহরুখের ‘পাঠান’, ৩২ বছর পর হাউসফুল

ভারতজুড়ে বয়ে যাচ্ছে ‘পাঠান’ ঝড়। চার বছর পর পর্দায় ফিরেই একের পর এক রেকর্ড গড়ছেন বলিউড বাদশা শাহরুখ খান। করোনার পর বলিউডে সুদিনও ফিরেছে তার হাত ধরে। তার কারণেই ৩২ বছর পর কাশ্মিরে সিনেমা হলের বাইরে ঝুলছে হাউসফুল বোর্ড।

শ্রীনগরের সোনওয়ার এলাকায় কাশ্মিরের প্রথম মাল্টিপ্লেক্সের উদ্বোধন হয়। জম্মু ও কাশ্মিরের লেফটেন্যান্ট গভর্নর মনোজ সিনহা উদ্বোধন করেন ওই প্রেক্ষাগৃহের। তিন দশক পর সিনেমা হল খুলেছে কাশ্মিরে। তাতেই চলছে পাঠান। দর্শকরাও হুমড়ি খেয়ে পড়েছেন। দিনে ১২-১৪টি শো হাউসফুল। যার কারণে ৩২ বছর পর প্রায় ইতিহাসের সাক্ষী হলো কাশ্মির।

আইনক্সের মালিক বিজয় ধর জানান, বুধবার ও বৃহস্পতিবার ১৪টি শো হয়েছে। ছবি মুক্তির দিনও হলে জায়গা ছিল না। আসন সংখ্যা ছাড়িয়ে গিয়েছে দর্শকদের ভিড়। বৃহস্পতিবার পাঁচটা শো-ই হাউসফুল। তিনি বলেন, প্রথমবার শাহরুখ খানের ছবি কাশ্মিরে, এও এক অভূতপূর্ব সাফল্য।

প্রথম দিন দেশ ও বিদেশ মিলিয়ে ছবিটি ১০৬ কোটি টাকার ব্যবসা করেছে পাঠান। দ্বিতীয় দিনে ছবির ব্যবসার পরিমাণ দাঁড়িয়েছে ১১৩ কোটি ৬০ লাখ টাকা। অর্থাৎ প্রথম দুই দিনে ‘পাঠান’ ২১৯ কোটি ৬০ লাখ টাকার ব্যবসা করেছে। সপ্তাহ শেষে এই সংখ্যা কোথায় দাঁড়ায় সেটিই এখন দেখার বিষয়।

অনলাইন ডেস্ক/আর কে-০৫

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত