Thursday, April 25, 2024

চৌগাছায় স্বেচ্ছাসেবক লীগ নেতার উপর সন্ত্রাসী হামলার অভিযোগ

চৌগাছা (যশোর) প্রতিনিধিঃ যশোরের চৌগাছায় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ইমরান হোসেনের উপরে সন্ত্রাসী হামলার অভিযোগ উঠেছে । শুক্রবার বিকাল ৫টার দিকে উপজেলার ফুলসারা ইউনিয়নের চান্দআফরা পাকড়াতলা গ্রামে ইমরানের উপরে এই সন্ত্রাসী হামলা চালানো হয় বলে অভিযোগ করেছেন ইমরান । এসময় ইমরানের ব্যবহৃত প্রাইভেট কারটিও ভাংচুর করেছে সন্ত্রাসীরা। ইমরান হোসেন মনমথরাপুর গ্রামের রুহুল আমিনের ছেলে এবং উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ও বেড়গোবিন্দপুর মৎস্যজীবি সমিতির সাধারন সম্পাদক।
এ বিষয়ে ইমরান হোসেন বলেন, চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মেহেদী মাসুদ চৌধুরী বেড়গোবিন্দপুর বাওড়কে কেন্দ্র করে তার কাছে পাঁচ লাখ টাকা দাবী করে। তিনি টাকা দিতে অস্বীকার করেন।
পরে তার অনুসারী মঙ্গল ডাকাতের ছেলে সলুয়ার টিটো ওরফে ঘ্যানা টিটো, সাঈদ, টেংরা ওরফে আশা তাকে ফোন করে হুমকি দেয়। তার অংশ হিসেবে আজ মাছ বিক্রি শেষে ফিরে আসার পথে উপজেলার চান্দ আফরা পাকড়া তলায়  পৌছালে ইজি বাইক আড় করে দিয়ে তার গাড়ির গতিরোধ করে। এর মধ্যে টিটো ওরফে ঘ্যানা টিটো, সাঈদ এবং ট্যাংরা সহ আরও কয়েকজন তারউপর হামলা চালায়। এসময় লোহার রড দিয়ে ভাঙচুর করা হয় তার গারি। এছাড়া টিটো পিস্তল বের করে হুমকি দেয়। 
 এ সময় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক ইব্রাহীম হোসেন, তার বড় ভাই মিলন এবং তার ছোট ভাই ইকরামুল ওই গাড়িতে ছিল বলে জানান ইমরান।
অভিযোগের বিষয়ে জানতে উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মেহেদী মাসুদ চৌধুরী রাতদিন নিউজকে বলেন, এসব অভিযোগ মিথ্যা। মুলত একটি চক্র রাজনৈতিক প্রতিহিংসার জেরে এ ধরনের অপপ্রচার চালাচ্ছেন। এছাড়া ঘ্যানা টিটোসহ অন্যরাও তার অনুসারী নয় বলে তিনি জানান। তিনি আরও বলেন, আদৌ ইমরানের উপর হামলা চালিয়েছে কিনা সেটা আগে দেখার বিষয়।
চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ বলেন, এ বিষয়ে এখনো কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত