Thursday, April 25, 2024

যশোরে ভাংড়ি ব্যবসায়ীর কাছে চাঁদা দাবি, আটক ২

- Advertisement -

যশোরে এক ভাংড়ি ব্যবসায়ীর কাছে চাঁদা দাবি এবং আটকে রেখে মারপিটের অভিযোগে দুইজনকে আটক করে পুলিশের দিয়েছে জনতা। এসময় তাদের কাছথেকে একটি চাকুও উদ্ধার হয়। এসময় আরেকজন পালিয়ে যায়। এই ঘটনায় তিনজনের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা করেছেন রায়পাড়ার বিপ্লব হোসেনের ছেলে শরিফুল ইসলাম ভোলা ।
আটকৃতরা হলেন, চাঁচড়া রায়পাড়া সার গোডাউন মোড়ের মোহাম্মদ হবির ছেলে মোহাম্মদ গাজী এবং সরকারি মুরগীর খামারের পেছনে কালীতলা এলাকার ড্রাইভার কালু বাবু দেবনাথের ছেলে নীরব দেবনাথ । এসময় সদর উপজেলার ভাতুড়িয়া গ্রামের সিরাজ হোসেনের ছেলে হাসান পালিয়ে যায়।
ভোলা এজাহারে উল্লেখ করেছেন, তিনি ভাংড়ি মালামাল কিনে তা বিক্রি করে থাকেন। গত ২১ জানুয়ারি সন্ধ্যা ৭টার দিকে ভাংড়ি মালামাল কিনে বাড়ি ফেরার পথে সার গোডাউনের সামনে পৌছালে আসামিরা তার পথরোধ করে ১০ হাজার টাকা চাঁদা দাবি করে। তিনি টাকা দিতে না পারায় তাকে বিভিন্ন সময় হুমকি দিয়ে আসছিল। গত বুধবার রাত সাড়ে ৮টার দিকে সারগোডাউনের সামনে পোছালে আসামিরা তাকে পথে আটকে রাখে এবং এলোপাতাড়ি মারপিট করে। সে সময় তিনি চিৎকার দিলে আশেপাশের লোকজন এগিয়ে এসে মোহাম্মদ গাজী এবং নীরব দেবনাথকে একটি চাকুসহ আটক করে। সে সময় হাসান পালিয়ে যায়। লোকজন গণপিটুনি দেয় আটক দুইজনকে। পরে পুলিশে সংবাদ দিলে পুলিশ ঘটনাস্থলে পৌছে দুইজনকে হেফাজতে নেয়।

রাতদিন সংবাদ

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত