Saturday, April 20, 2024

যশোরে প্রেমিকের হাত ধরে পলায়ন, স্বামীর মামলায় স্ত্রী আটক

প্রেমিকের হাত ধরে পালিয়ে যাওয়ায় স্ত্রী শারমিন নাহারের বিরুদ্ধে চুরির অভিযোগে থানায় মামলা করেছেন স্বামী। এই মামলায় স্ত্রী ও তার প্রেমিককে আসামি করা হয়েছে। পুলিশ ওই মামলায় নড়াইলের লোহাগড়া থেকে শারমিন নাহারকে আটক করেছে। আটক শারমিন নাহার লোহাগড়া উপজেলার গোপিনাথপুর গ্রামের বাসিন্দা। বাদী ইরানুজ্জামান মাগুরা সদর উপজেলার গাংনী গ্রামের মৃত সুলতান মোল্যার ছেলে। তিনি একটি বিশেষ বাহিনীতে চাকরী শেষে অবসর নিয়েছেন। বর্তমানে যশোর পুলিশ লাইন টালিখোলায় বসবাস করেন।
তিনি মামলায় উল্লেখ করেন, ১৯ বছর আগে শারমিনকে বিয়ে করেন। তাদের দুই মেয়ে একটি ছেলে রয়েছে। এরমাঝে মোবাইল ফোনের মাধ্যমে লোহাগড়া উপজেলার চর সালনগর গ্রামের মৃত আকরাম হোসেনের ছেলে আরব আলী ওরফে জিয়ার প্রেমে পরেন শারমিন নাহার। গত ১০ জানুয়ারি দুই লাখ ২০ হাজার টাকা ও দুই ভরি সোনা নিয়ে পালিয়ে যায়।
এ বিষয়ে পুরাতন কসবা ফাঁড়ি ইনচার্জ ইনসপেক্টর রেজাউল করীম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন নড়াইলের লোহাগড়ায় শারমিন অবস্থান করছেন। তাৎক্ষনিক তদন্ত কর্মকর্তা এসআই প্রদীপ কুমার রায়ের নেতৃত্বে একটি টিম অভিযান চালিয়ে শারমিন নাহারকে আটক করে। পরে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

বিশেষ প্রতিনিধি

 

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত