Wednesday, February 1, 2023

বেজপাড়ায় ঘরে ঢুকে নারীকে ছুরিকাঘাত করে হত্যা চেষ্টা

যশোর শহরের বেজপাড়ায় এক নারীর ঘরে ঢুকে মারপিট ও ছুরিকাঘাত করে হত্যা চেষ্টা করেছে সন্ত্রাসীরা। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাত সাড়ে ১০টায় । আহত লক্ষী রানী শংকরপুর বাস টার্মিনাল এলাকার অসীত কুমার দাসের মেয়ে। স্থানীয়রা আহত অবস্থায় লক্ষীকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেছে।

- Advertisement -

লক্ষী রাতদিন নিউজকে জানায়, বেজপাড়ার কার্তিক সেনের বাড়িতে তিনি ভাড়া থাকেন। রাতে টয়লেটে যাওয়ার জন্য ঘরের বাইরে বের হওয়ার জন্য দরজা খুলতেই মুখে গামছা বাধা অবস্থায় দুইজন যুবক তার উপর হামলা চালায়। এসময় ধারালো অস্ত্র দিয়ে প্রথমে মাথায় আঘাত করে।  পরে চাকু দিয়ে উড়ুতে একাধিক ছুরিকাঘাত করে। এসময় তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। তিনি আরও জানান, ছয়মাস আগে ওই এলাকার ইউসুফ মোল্লার ছেলে রুবেল হাসানকে ভালোবেসে হিন্দু ধর্মছেড়ে মুসলমান ধর্ম গ্রহন করেন। তারা বিয়েও করেন। এরপর পরিবার তাকে বাড়ি থেকে বের করে দেয়। পরে রুবেল বেজপাড়ার কার্তিক সেনের বাড়িতে ভাড়া করে রাখেন।

হঠাৎ রুবেল হাসান তাদের বিয়ে অস্বীকার করে তার সাথে খারাপ আচরণ শুরু করে। নানা ধরনের হুমকি ধামকিও দিতে থাকে। লক্ষীর ধারনা হাসানই ওই সন্ত্রাসীদের দিয়ে তাকে হত্যার চেষ্টা চালিয়েছে। তিনি এ বিষয়ে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

এ বিষয়ে হাসপাতালের জরুরী বিভাগের ডাক্তার সাইফুর রহমান জানান, ওই নারীর বেশ কয়েকস্থানে ছুরিকাঘাতের চিহ্ন পাওয়া গেছে। তাকে গাইনি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

বিশেষ প্রতিনিধি

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ