Wednesday, February 1, 2023

কেশবপুরে পল্লী বিদ্যুতের তিন নম্বর এলাকা পরিচালক পদে আব্দুল্লাহ -আল-ফুয়াদ বিজয়ী

অলিয়ার রহমান, কেশবপুর প্রতিনিধিঃ কেশবপুরে পল্লী বিদ্যুতের পরিচালক পদের নির্বাচনে সাংবাদিক আব্দুল্লাহ আল ফুয়াদ বিজয়ী হয়েছেন। মঙ্গলবার কেশবপুর সরকারি ডিগ্রি কলেজে যশোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর তিন নম্বর কেশবপুর এলাকায় পরিচালক পদে ওই নির্বাচন অনুষ্ঠিত হয়।
পল্লী বিদ্যুতের পরিচালক পদে কেশবপুর থেকে আব্দুল্লাহ আল ফুয়াদ ও খন্দকার মনজুরুল আহসান নির্বাচনে অংশগ্রহণ করেন। মঙ্গলবার সকাল ১০টা থেকে বিকেলে ৪টা পর্যন্ত অনুষ্ঠিত ওই নির্বাচনে ৮০১ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এর মধ্যে কেশবপুর প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল ফুয়াদ ৭৪৯ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। এছাড়া তার একমাত্র প্রতিদ্বন্দ্বী বৈদ্যতিক বাল্ব মার্কার প্রার্থী মনজুরুল আহসান ৫০ ভোট পেয়েছেন। বাতিল হয়েছে দুটি ভোট। কেশবপুরে পল্লী বিদ্যুতের ভোটার ছিলেন ৬১ হাজার ৪৫৪ জন।
সাংবাদিক আব্দুল্লাহ আল ফুয়াদ নির্বাচনে বিজয়ী হওয়ায় কেশবপুর প্রেসক্লাবের নেতৃবৃন্দ বিকেলে তাকে ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সভাপতি আশরাফ-উজ-জামান খান, সাধারণ সম্পাদক জয়দেব চক্রবর্ত্তী, সহসভাপতি আব্দুল হাই সিদ্দিকী, নির্বাহী সদস্য মেহেদী হাসান জাহিদ, সদস্য রাবেয়া ইকবাল, বিল্লাল হোসেন প্রমুখ। এছাড়াও বিভিন্ন সংগঠন ও ব্যক্তির পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা জানান।
আর কে-২৩
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ