Wednesday, February 1, 2023

অসহায় শীতার্তদের মাঝে ‘হৃদয়ে নড়াইল’ এর কম্বল বিতরণ

সৈয়দ নাইমুর রহমান ফিরোজ, নড়াইল প্রতিনিধিঃ নড়াইলে অসহায় দুঃস্থ্, এতিম ও মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে দুই শতাধিক কম্বল বিতরণ করা হয়েছে। মানবিক ও স্বেচ্ছাসেবী সংগঠন ‘হৃদয়ে নড়াইল’ এর উদ্যোগে এসব কম্বল বিতরণ করা হয়।
‘হৃদয়ে নড়াইল’ এর সদস্য সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান খান তুহিনসহ নাঈমা জব্বারী বনানী, মোঃ মাফুদুল হক লিখন, শায়লা আক্তার চুমকি, শিপন সোহাগ, চন্দন বিশ্বাসসহ অন্যান্য সদস্যরা নড়াইল সদর, লোহাগড়া ও কালিযা উপজেলার বিভিন্ন এলাকায় গত এক সপ্তাহ যাবৎ বাড়ি বাড়ি গিয়ে প্রকৃত অসহায় ও দুঃস্থদের মাঝে কম্বল বিতরণ করেন।
শীতের এই মৌসুমে শীতার্তরা কম্বল পেয়ে অনেক খুশি। নড়াইল শহরের ভাটিয়া এলাকার প্রতিবন্ধী রবিউল ইসলাম বলেন, ‘ হৃদয়ে নড়াইল’ এর পক্ষ থেকে আমাকে একটা কম্বল দেয়া হয়েছে। আমি প্রতিবন্ধী মানুষ। হুইল চেয়ারে চলাফেরা করি। রাতে ঘুমনোর পাশাপাশি হুইল চেয়ারে বসেও কম্বল ব্যবহার করতে পারবো।
’ দৃষ্টিপ্রতিবন্ধী জামাল হোসেন বলেন, ‘ এবার খুব বেশি শীত পড়েছে। আবারও শীত আসবে। আমাকে হৃদয়ে নড়াইল এর সদস্যরা একটি কম্বল দেয়ায় আমার অনেক উপকার হয়েছে।’ ‘হৃদয়ে নড়াইল’ এর সাংগঠনিক সম্পাদক খান কামরুজ্জামান তুহিন বলেন, ‘দেশ-বিদেশে অবস্থানরত আমাদের সংগঠনের সদস্যদের অনুদানের টাকায় মানবিক ও সেবামুলক কাজ করে থাকি। প্রতিবছরের মতো এবারও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
এছাড়া পড়াশোনা, স্বাস্থ্যসেবা, সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়ন সহ বিভিন্ন ধরনের কাজ করে চলেছে সংগঠনটি। আমি মনে করি এই শীত মৌসুমে অসহায় ও দুঃস্থ্যদের পাশে দাড়ানোর জন্য আমাদের মতো অন্যান্য সংগঠন ও সমাজের বিত্তশালীদের এগিয়ে আসা প্রয়োজন।’
আর কে-১৯
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ