Wednesday, February 1, 2023

অভয়নগরের সুব্রত হত্যা মামলায় আরও চারজন আটক

যশোরের অভয়নগর উপজেলার দামুখালী গ্রামের ঘের ব্যবসায়ী সুব্রত মন্ডল হত্যাকান্ডের সাথে জড়িত সন্দেহে আরও চারজনকে আটক করেছে পুলিশ। সোমবার রাতে উপজেলার সরখোলা গ্রামথেকে তাদের আটক করা হয়। আটকরা হলেন, অভয়নগর উপজেলার সরখোলা গ্রামের হান্নান মোল্লার ছেলে সুমন মোল্লা , ইয়াসিন সরদারের ছেলে শাকিল সরদার , ইয়াহিয়া মোল্লার ছেলে রাকিব মোল্লা ও চলিশিয়া গ্রামের আকবার মোল্লার ছেলে আমিনুর মোল্লা ।
মঙ্গলবার আটক চারজনের মধ্যে সুমন মোল্লা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মঞ্জুরুল ইসলাম তার জবানবন্দি গ্রহণ করেন। এছাড়া অপর তিনজনের পুলিশ সাতদিনের রিমান্ডের আবেদন জানালে একই আদালত তাদের প্রত্যেকের দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন।
মামলার তদন্ত কর্মকর্তা অভয়নগর থানা পুলিশের ইন্সপেক্টর (তদন্ত) মিলন কুমার মন্ডল জানান, আটক সুমন মোল্লার কাছ থেকে একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। ধারনা করা হচ্ছে, ওই মোটরসাইকেলটি হত্যাকাÐে ব্যবহৃত হয়েছিলো। রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে আরও তথ্য আসবে বলে তিনি জানান।
উল্লেখ্য, গত ১১ জানুয়ারি সকালে দামুখালী বাজারে মোটরসাইকেল আরোহী দুই সন্ত্রাসী গুলি চালিয়ে হত্যা করেন মৎস্যঘের ব্যবসায়ী সুব্রত মন্ডলকে। এ ঘটনায় নিহতের ভাই অমৃত মন্ডল অজ্ঞাতনামাদের আসামি করে অভয়নগর থানায় একটি মামলা করেন। পরে পুলিশ হত্যার সাথে জড়িত সন্দেহে একই গ্রামের শ্যামল মন্ডল নামে এক ব্যক্তিকে আটক করে। সর্বশেষ সোমবার আরো ৪ জনকে আটক করেছে পুলিশ। এ নিয়ে হত্যাকান্ডে জড়িত সন্দেহে পাঁচজনকে আটক করলো পুলিশ।

- Advertisement -

রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ