Thursday, April 25, 2024

অস্ত্র ঠেকিয়ে লাখ টাকা চাঁদাদাবি ও মারপিট, কাজীপাড়ার জীম আটক

- Advertisement -

যশোর শহরের পুরাতন কসবা কাঁঠালতলায় অস্ত্র ঠেকিয়ে লাখ টাকা চাঁদার দাবি ও মারপিটের অভিযোগে কোতোয়ালি থানায় মামলা হয়েছে। শহরের পুরাতন কসবা কাঁঠালতলা আমির আলী গার্ডেন এলাকার মৃত আব্দুল কাদের মোল্লার ছেলে আতিয়ার রহমান বাদী হয়ে এ মামলা করেন। পুলিশ চাঁদাবাজির সাথে জড়িত অভিযোগে ইনজামামুল হক ওরফে জিমকে আটক করেছে। আটক জীম শহরের পুরাতন কসবা কাজীপাড়া কাঁঠালতলা দারোগার বাগান এলাকার সিরাজুল ইসলামের ছেলে। মামলায় অন্য আসামিরা হলেন, শহরের পুরাতন কসবা বিবি রোডের মৃত হাজ¦ী আতিকুর রহমানের ছেলে আব্দুর রহমান ও পুরাতন কসবা কাঁঠালতলা মোড়ের খুড়া রফিকের ছেলে জিসান।
মামলায় বাদী উল্লেখ করেন, তিনি নতুন বাড়ি নির্মাণ করায় আসামিরা তার কাছে একলাখ টাকা চাঁদা দাবি করে। টাকা দিতে না পারায় আসামিরা ধারালো অস্ত্রসজ্জিত হয়ে বাদীকে হত্যার হুমকি দেয়। এক পর্যায় বাধ্য হয়ে আসামি জিমকে ৩০ হাজার টাকা দেয়।
গত ১০ জানুয়ারি আসামিরা বাদীর বাড়িতে এসে বাকি টাকার জন্য চাপ দেয়। সাত দিনের মধ্যে টাকা না দিলে খুন ও বাড়িতে বোমাহামলার হুমকি দেয়। গত ১৭ জানুয়ারি বিকেলে আসামিরা বাদীর বাড়িতে মুখে অস্ত্র ঠেকিয়ে চাঁদাদাবি করে ও মারপিট করে হুমকি দিয়ে চলে যায়। বাধ্য হয়ে তিনি থানায় মামলা করেন। পুলিশ জীমকে আটক করে।

রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত