Wednesday, February 1, 2023

নিখোঁজ ইয়াছিন হত্যায় জড়িত ৫ জন গ্রেফতার

ছিনতাই হওয়া মোটরসাইকেল ও ছুরি উদ্ধার

সৈয়দ নাইমুর রহমান ফিরোজ, নড়াইল প্রতিনিধি: নড়াইলে নিহত ইয়াসিনের দু’হত্যাকারীকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। এ সময় হত্যাকারীদের ব্যবহৃত ছুরি ও ছিনতাই হওয়া ইয়াসিনের ব্যবহৃত মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। সোমবার (২৩ জানুয়ারী) বিকেলে পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান পুলিশ সুপার মোসাঃ সাদিরা খাতুন। এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) মোঃ কামরুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ দোলন মিয়া, সদর থানার ওসি মোঃ মাহবুবুর রহমান, ওসি (ডিবি) সাহেদুর রহমান প্রমুখ। পুলিশ সুপার মোসাঃ সাদিরা খাতুন জানান, গ্রেফতার হওয়া দু’জন প্রাথমিকভাবে হত্যার কথা স্বীকার করেছে।

- Advertisement -

এ দুজন ছাড়াও মোটরসাইকেল কেনা-বেচায় জড়িত থাকার অভিযোগে রাসেল হোসাইন, শরিফুল ইসলাম ও লিটন মিয়া নামে অপর ব্যাক্তিদের গ্রেফতার করা হয়েছে।

ইয়াসিন নিখোঁজ ঘটনায় পুলিশ জানায়, সোমবার (১৬ জানুয়ারী) রাত ৯টার দিকে শহরের ভওয়াখালী এলাকার বিল্লাল মোল্যার ছেলে ইয়াসিন মোল্যা (২০) মোটরসাইকেল নিয়ে বন্ধুদের সাথে পার্শ্ববর্তি হিজলডাঙ্গায় মেলা দেখার নাম করে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। নিখোঁজের ৬দিন পর রোববার (২২ জানুয়ারি) দুপুরে সদরের শাহাবাদ ইউনিয়নের আলোকদিয়া ঈদগাহের পাশ থেকে ইয়াসিন মোল্যার (২২) অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়। পরে একইদিন রাতে ডিবি পুলিশ ইয়াসিনের বন্ধু কালিয়া উপজেলার চাঁদপুর গ্রামের মফিজ খাঁনের পূত্র হাসিব খাঁন (২০) ও কুদ্দুস মোল্যার পূত্র হোসাইন মোল্যাকে নড়াইল ও যশোর থেকে তাদের গ্রেফতার করে এবং স্বীকারোক্তিতে সোমবার (২৩ জানুয়ারি) সকালে আলোকদিয়া গ্রামের একটি সরিষার ক্ষেত থেকে ইয়াসিনকে হত্যার কাজে ব্যবহৃত ছুরি ও যশোরের শার্শা থানার খাজুরা গ্রাম থেকে অপর আসামি মোঃ আমিনের বাড়ি থেকে ইয়াসিনের ব্যবহৃত পালসার মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

ইয়াসিন নিখোঁজের ঘটনায় তার বোন বাদি শিরিনা খানম বুধবার (১৮ জানুয়ারি) নড়াইল সদর থানায় একটি জিডি করেন। এ মামলা এখন হত্যা মামলায় রুপান্তরিত হবে।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ