Wednesday, February 1, 2023

নড়াইলে অপপ্রচার ও ষড়যন্ত্রমূলক মামলার বিরুদ্ধে সংবাদ সম্মেলন

সৈয়দ নাইমুর রহমান ফিরোজ, নড়াইল প্রতিনিধিঃ নড়াইল সদরের আগদিয়া গ্রামের ইসলামি শাসনতান্ত্রিক আন্দোলন নড়াইল জেলা শাখার মহিলা ও পরিবার কল্যান সম্পাদক আব্দুর রউফ ওরফে খোকন হুজুরের বিরুদ্ধে অপপ্রচার, মিথ্যা সংবাদ প্রকাশসহ ষড়যন্ত্রমূলক মামলার বিরুদ্ধে তিনি সংবাদ সম্মেলন করেছেন।
সোমবার (২৩ জানুয়ারী) বেলা সাড়ে ১২টায় আগদিয়া জামিয়া ইসলামিয়া রউফিয়া মাদরাসা প্রাঙ্গণে আয়োজিত সংবাদ সম্মেলনে খোকন হুজুর লিখিত বক্তব্যে বলেন, আমি দীর্ঘ ২৬ বছর ধর্মীয় সেবা দেয়ার পাশাপাশি আয়ুর্বেদ চিকিৎসা প্রদান করে আসছি। আমার ধর্মীয় এবং আয়ুর্বেদ চিকিৎসা সেবায় কেউ ক্ষতিগ্রস্থ হয়েছেন এমন অভিযোগ বা প্রমান নেই।
তিনি বলেন, গত ১৩ জানুয়ারি সাংবাদিক পরিচয় দিয়ে তিন ব্যক্তি আগদিয়া আমার সেবাকেন্দ্রে এসে আমাকে আমার চিকিৎসা সেবা ভূয়া, সব সনদ ভূয়া, ভন্ড হুজুরসহ নানাভাবে ভয়ভীতি প্রদান পূর্বক আমার কাছে টাকা দাবি করে। আমি টাকা দিতে অস্বীকার করলে ওইসব তিন ব্যাক্তি আমাকে এবং আমার সেবা সম্পর্কে বিভিন্ন আজেবাজে কথা বলে আমার উপর চড়াও হয়।
এ সময় আমার কাছে সেবা নিতে আসা লোকজন তাদের মারধর করতে উদ্যত হলে আমি ওই তিন ব্যাক্তিকে আমার ঘরে নিয়ে তাদের জনগনের মারধরের হাত থেকে রক্ষা করি এবং পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে ওই তিন ব্যক্তিকে সদর থানায় নিয়ে যায়। ওই দিনই (১৩ জানুয়ারি) বিকেলে ঘটনা উল্লেখ করে আমি নড়াইল সদর থানায় চাঁদাবাজি মামলা করি। পরে তারা আদলত থেকে জামিনে মুক্তি পেয়ে আমার ও আমার ছেলের বিরুদ্ধে দুইটি মামলা করে বিভিন্ন ভাবে অপপ্রচার চালাচ্ছে। আমি প্রকৃত সত্য ঘটনা তুলে ধরতে এ সংবাদ সম্মেলনের আয়োজন করেছি।
আব্দুর রউফ ওরফে খোকন হুজুর আরও বলেন, যে তিন ব্যাক্তি যেসব পত্রিকার সাংবাদিক বলে পরিচয় দিয়েছেন তারা হলেন: মনির খান, চিত্রাবানী২৪ অনলাইনের নড়াইল জেলা প্রতিনিধি, রইস উদ্দিন টিপু, আমার সংবাদ পত্রিকার লোহাগড়া উপজেলা প্রতিনিধি এবং মো: রফিকুল ইসলাম, আজকের আলোকিত সকাল পত্রিকার নড়াইল জেলা প্রতিনিধি। এসব সাংবাদিকদের দেওয়া পরিচয় নিশ্চিত হতে খোঁজ নিয়ে জানতে পারি তারা কোন মূল ধারার সাংবাদিক নন।
সংশ্লিষ্ট পত্রিকা কর্তৃপক্ষও তাদের বিষয়ে কিছুই জানেনা বলে জানিয়েছেন। সংবাদ সম্মেলনে মুফতি সাজিদুর রহমান, ইসলামি আন্দোলনের নড়াইল জেলার সাধারণ সম্পাদক ডাঃ এসএম নাসির উদ্দিন, সাবেক সভাপতি মওলানা খারুজ্জামান, বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি নড়াইল জেলা শাখার সভাপতি এসএম খান জাহান, সাধারণ সম্পাদক কনক কুমার দাস, এইচএম সিরাজ, এইচএম আহসান বিপ্লবসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মী এ সময় উপস্থিত ছিলেন।
আর কে-১৬
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ