Wednesday, February 1, 2023

খুলনায় যুবলীগের সম্মেলনে লক্ষাধিক লোকের সমাগম ঘটবে

মেহেদী হাসান, খুলনা প্রতিনিধি: দীর্ঘ দুই দশক পর আগামী মঙ্গলবার (২৪ জানুয়ারি) খুলনা মহানগর ও জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সফলের লক্ষ্যে খুলনার কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২২ জানুয়ারি) দুপুর ১২টায় খুলনা প্রেস ক্লাবের শহীদ হুমায়ুন কবির বালু মিলনায়তনে জেলা ও নগর যুবলীগের আয়োজনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ইতিমধ্যে মহানগর ও জেলা কমিটিতে পথ প্রত্যাশীদের ব্যানার ব্যানা ফেস্টুনে ছেয়ে গেছে নগরীর বড় বড় বিলবোর্ড, সড়ক দ্বীপ ও রাস্তাগুলো। শোভা পাচ্ছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, আওয়ামী লীগ প্রধান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর পরিবারের সদস্যদের প্রতিকৃতি। যুবলীগের শীর্ষ নেতৃবৃন্দের ছবিও। মোড়ে মোড়ে সাজানো হয়েছে সরকারের বিগত ১৪ বছরের উন্নয়ন চিত্র।

- Advertisement -

মতবিনিময় সভায় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত পাল সাংবাদিক দের বলেন, সম্মেলন নতুন নেতৃত্বের জন্ম দেয়। কোনো মাদক ব্যবসায়ী যুবলীগের কমিটিতে স্থান পাবে না। যুবলীগের নেতা-কর্মীরা জীবনের ঝুঁকি নিয়ে করোনা আক্রান্ত রোগীদের ঘরে ঘরে গিয়ে অক্সিজেন সেবা ও খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছেন। যুবলীগ নেতা-কর্মীরা প্রত্যন্ত অঞ্চলে দরিদ্র কৃষকদের জমির ধান কর্তন করে সহযোগিতা করেছেন। এদিকে সড়কে যানবাহন চলাচল ব্যবস্থা নিশ্চিত করে যুবলীগের সম্মেলন করতে হবে। সম্মেলনে দশ হাজার চেয়ার, এক হাজার ১৭০ জন কাউন্সিলর, লক্ষাধিক ডেলিগেট ও নেতা-কর্মী উপস্থিত থাকবেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য রফিকুল ইসলাম রফিক, মৃণাল কান্তি জোয়ার্দার, সাংগঠনিক সম্পাদক এ্যাডঃ ড. শামীম আল সোহাগ, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, খুলনা জেলা যুবলীগের সভাপতি কামরুজ্জামাম জামাল, সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান বাবু এমপি, নগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ ও যুগ্ম আহবায়ক শেখ শাহাজালাল হোসেন সুজন, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক জহুরুল ইসলাম মিল্টন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাজী সারোয়ার হোসেন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক শামসুল আলম অনিক, সাংস্কৃতিক সম্পাদক বিপ্লব মোস্তাফিজ, উপ দপ্তর সম্পাদক দেলোয়ার শাহজাদা, উপ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক এম আই আহম্মেদ সোহাগসহ কেন্দ্রীয় ও খুলনা জেলা এবং মহানগর আওয়ামী যুবলীগের নেতৃবৃন্দ।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ