Wednesday, February 1, 2023

কেশবপুরে ইসমাত আরা সাদেকের মৃত্যুবার্ষিকী পালন

অলিয়ার রহমান,কেশবপুর প্রতিনিধি: যশোর-৬ (কেশবপুর) আসনের সাবেক সংসদ সদস্য ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেকের তৃতীয় মৃত্যুবার্ষিকী পালন করা হয়েছে। শনিবার বিকেলে শহরের আবু শারাফ সাদেক অডিটোরিয়ামে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

- Advertisement -

উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমীনের সভাপতিত্বে স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্য দেন যশোর-৬ (কেশবপুর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম পিটু, যুগ্ম সাধারণ সম্পাদক নাসিমা সাদেক, সাংগঠনিক সম্পাদক গৌতম রায়, দপ্তর সম্পাদক মফিজুর রহমান, বিদ্যানন্দকাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমজাদ হোসেন, মহিলা আওয়ামী লীগ সাবেক সভাপতি রেবা ভৌমিক, উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক বি এম শহিদুজ্জামান শহিদ প্রমুখ। দোয়া পরিচালনা করেন হাফেজ মাওলানা খলিলুর রহমান।

ইসমাত আরা সাদেক সংসদ সদস্য হিসেবে দায়িত্ব পালনকালে ২০২০ সালের ২১ জানুয়ারি রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। তাঁর স্বামী প্রয়াত আবু শরাফ হিফজুল কাদের সাদেক (এএসএইচকে সাদেক) ছিলেন সাবেক সচিব, দুইবার নির্বাচিত সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও সাবেক সফল শিক্ষামন্ত্রী।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ