Wednesday, April 24, 2024

যশোর রেলস্টেশন এলাকায় বোমাবাজি

- Advertisement -

যশোরের রেলস্টেশন এলাকায় বোমাবাজির ঘটনায় কোতোয়ালি থানায় মামলা করেছেন এক চা দোকানী। তাকে হত্যা চেষ্টা করা হয়েছিলো কিন্তু বোমা বিস্ফোরিত না হওয়ায় প্রাণ রক্ষা পেয়েছে বলে মামলায় উল্লেখ করা হয়েছে। মামলাটি করেছেন আশ্রম মোড় এলাকার দুলালের ছেলে কোরবান আলী আকাশ । আসামিরা হলেন, শংকরপুর গারোয়ানপট্টি এলাকার সন্ত্রাসী আসিব , ছোট ফয়সালসহ আরও কয়েকজন।
আকাশের অভিযোগ, আসামিরা প্রায় তার চায়েরদোকানে বসে সন্ত্রাসী কর্মকান্ডের পরিকল্পনা করতেন। এমনকি তার দোকান থেকেও মালামাল ও টাকাপয়সা নিতেন। যা নিয়ে প্রতিবাদ করেন আকাশ। এতে ক্ষিপ্ত হয়ে বৃহস্পতিবার দুপুরে আসামিরা তার দোকান ভাঙচুর করে। এক পর্যায় দোকান লক্ষ্য করে বোমা নিক্ষেপ করে পালিয়ে যায়। কিন্তু ওই বোমাটি বিস্ফোরিত না হওয়ায় তিনি রক্ষা পান। পরে পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে এসে পুলিশ বোমা উদ্ধার করে।
এ বিষয়ে কোতোয়ালি থানার এসআই মাইদুল ইসলাম বলেন, এ ঘটনায় মামলায় হয়েছে। আসামিদের আটকে তারা অভিযানে নেমেছেন।
এদিকে স্থানীয়রা জানায়, ওই এলাকায় দির্ঘদিনধরে সন্ত্রাসী কর্মকান্ড করে আসছে একটি গ্রæপ । বিশেষ করে প্রকাশ্যেই চলছে মাদক কারবার। যার নেতৃত্বে রয়েছেন স্থানীয় এক রাজনৈতিক নেতা। তার অত্যাচারে অতিষ্ঠ হয়ে উঠেছে সাধারণ মানুষ। কিছু বললেই অস্ত্রের মহরা দেয়া হয়। এ বিষয়ে প্রশাসনের উদ্বোতণ মহলের হস্তক্ষেপ কামনা করেছেন স্থানীয়রা।

রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত