Saturday, April 20, 2024

যশোরে ফেনসিডিল ও মোটরসাইকেল ফেলে পালালো দুই মাদক কারবারি, আটক ৫

যশোরে ডিবি পুলিশের ধাওয়া খেয়ে ফেনসিডিল ও মোটরসাইকেল ফেলে পালিয়েছে দুই মাদক কারবারি। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দুপুরে বাহাদুরপুর বটতলা মন্দিরের সামনে । এ ঘটনায় শান্ত নামের এক যুবক ও অজ্ঞাত আরও একজনের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা হয়েছে।
মামলায় এসআই আব্দুল্লাহ আল মামুন উল্লেখ করেন, তারা জানতে পারেন একটি মোটরসাইকেলে দুইজন ওই এলাকায় মাদক নিয়ে অবস্থান করছেন। তাৎক্ষনিক অভিযান চালিয়ে তাদের উপস্থিতি দেখতে পান। এসময় ধাওয়া দিলে ওই দুইজন মোটরসাইকেল ফেলে পালিয়ে যায়। পরে ওই মোটরসাইকেলে ঝুলান্ত একটি ব্যাগ থেকে ৪৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। পরে খোজ নিয়ে জানাযায় তাদের একজনের নাম শান্ত।
এদিকে, একইদিন পুলিশ পৃথক অভিযানে মাদকদ্রব্যসহ পাঁচজনকে আটক করেছে। বৃহস্পতিবার রাত পৌনে ৮টার দিকে সদর উপজেলার চুড়ামনকাটি রেলস্টেশন এলাকার একটি লড্রির দোকানের সামনে থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ সোহেল রানা (২৯) নামে এক যুবককে আটক করা হয়। সে চুড়ামনকাটি দক্ষিণ পাড়ার আজিজুর রহমানের ছেলে।
বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে ডিবি পুলিশ চৌগাছা কালীতলা মোড় থেকে ৭০ পিস ইয়াবাসহ দুইজনকে আটক করা হয়। তারা হলেন, চৌগাছা পশ্চিমপাড়ার নেছার আলীর ছেলে ওমর ফারুক এবং পাল্টিপাড়ার আসাদুল ইসলামের ছেলে ।
ইছালী পুলিশ ক্যাম্পের এএসআই ওবায়দুর রহমান বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে ইছালী লিডেন গ্রামার স্কুলের সামনে থেকে ২শ’ গ্রাম গাঁজাসহ রাকিব হাসান বকুল নামে এক যুবককে আটক করে। সে পাঁচবাড়িয়া গ্রামের আবু জাফর ভোমরের ছেলে।
কোতয়ালি থানার এসআই খান মাইদুল ইসলাম রাজিব বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে ঢাকা রোড ব্রিজের পাশের রোজা ফার্নিচারের সামনে থেকে ৩০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আফজাল হোসেনকে আটক করে। সে শেখহাটি বাবলাতলা এলাকার হেলাল উদ্দিনের ছেলে।

রাতদিন সংবাদ

এস-৫

 

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত