Friday, April 19, 2024

ভালুকায় অটোরিকশাসহ দুই প্রতারক গ্রেফতার

শিপন রানা ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় গ্যারেজ থেকে প্রতারণা করে দুইটি অটোরিকশা চুরি করার ঘটনায় দুই প্রতারককে গ্রেফতার করেছে ভালুকা মডেল থানা পুলিশ।
থানা সূত্রে জানাযায়, উপজেলার পূর্ব ভালুকার মৃত শামসুদ্দিনের ছেলে আসাদ মিয়া ওই এলাকার রাংচাপড়া এলাকার মৃত আছমত আলীর ছেলে কামরুল ইসলামের গ্যারেজ থেকে দৈনিক ভাড়ায় দুইটি অটোরিকশা নিয়ে নেত্রকোনার সদর এলাকার আবুল আজিজের ছেলে খলিল ফকির (২৮) ও মিয়া হোসেনের ছেলে রমজান আলী (৪৫) কে দেয়। ঘটনার দিন গত ৮ জানুয়ারী পৌরসভার গ্যাস অফিস সংলগ্ন স্থানের গ্যারেজ থেকে অটোরিকশা দুটি নিয়ে আর ফেরত আসেনি খলিল ফকির ও রমজান আলী।
এ ঘটনায় গ্যারেজ মালিক কামরুল ইসলাম বাদি হয়ে আব্দুল আজিজের ছেলে খলিল ফকির, মিয়া হোসেনের ছেলে রমজান আলী ও শামসুদ্দীনের ছেলে আসাদ মিয়াকে আসামি করে ভালুকা মডেল থানায় একটি লিখিত অভিযোগ করলে পুলিশ তদন্তে নামে।
শুক্রবার রাতে ভালুকা মডেল থানার এস আই নজরুল ইসলাম ও এস আই আবুল কালাম আজাদের বিশেষ অভিযানে উপজেলার স্কয়ার মাস্টারবাড়ী এলাকা থেকে রমজানকে গ্রেফতার করে এবং তার দেওয়া তথ্যমতে নেত্রকোনা থেকে খলিল ফকিরকে গ্রেফতার করা হয়।
এ ঘটনায় ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) কামাল হোসেন জানান, প্রতারণা করে অটোরিকশা চোর চক্রের দুই সদস্যকে গ্রেফতার করা হয়েছে। প্রতারক চক্রের মূলহুতা আসাদকে গ্রেফতারের চেষ্টা চলছে।
আর কে-১৪
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত