Thursday, April 18, 2024

মার্কিন মন্ত্রীর কথা শুনে বিএনপি অসুস্থ হয়ে গেছে: কাদের

- Advertisement -

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি বলছে সুনামি এনে সরকার হটাবে। কিন্তু মার্কিন সহকারী পররাষ্ট্রমন্ত্রীর কথা শুনে বিএনপি অসুস্থ হয়ে গেছে। হতাশা থেকে অসুস্থতার শুরু হয়েছে। ৫৪ দল ৫৪ মতে বিভক্ত।

- Advertisement -

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মঙ্গলবার (১৭ জানুয়ারি) রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউট মিলনায়তনে ঢাকা জেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

বিএনপির উদ্দেশে কাদের বলেন, আসল নেতারা হাসপাতালে, পাতিনেতারা বলছে সুনামি নামিয়ে সরকার হটাবে। আন্দোলনে সাগরের ঢেউ তোলার কথা বলে নদীর ঢেউও তুলতে পারল না।

তিনি আরও বলেন, হতাশায় বিএনপির বাজার ভেঙে যাচ্ছে, বিএনপির জোটের বাজার ভেঙে যাচ্ছে। এই হতাশার জোট দিয়ে শেখ হাসিনা সরকার হটানো দুরাশার বাণী।

সরকারের পরিবর্তন চাইলে নির্বাচনে আসতে হবে মন্তব্য করে কাদের বলেন, সরকার নির্বাচন নিয়ে মাথা ঘামাবে না। নির্বাচন করবে নির্বাচন কমিশন।

তত্ত্বাবধায়ক সরকারের বিষয়ে তিনি বলেন, তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা কোথাও নেই, অহেতুক তত্ত্বাবধায়কের কথা ভুলে যান। আইনের মাধ্যমে গঠিত নির্বাচন কমিশনের পদত্যাগের প্রশ্নই আসে না। বিএনপি নির্বাচনে আসবেই, সব হারিয়ে আসবে।

বিএনপি রাতের অন্ধকারে নিমজ্জিত উল্লেখ করে কাদের বলেন, তারা রাতের অন্ধকারে খুঁজে পায় অন্তরজ্বালা। বিএনপির আন্দোলনের টাকা আসে কোথা থেকে, তা আমরা জানি। যারা শেখ হাসিনা সরকারকে হটানোর জন্য টাকা দিচ্ছে, তাদের খবর আছে।

ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজীর আহমেদের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম।

অনলাইন ডেস্ক/আর কে-১৯

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত