Friday, April 19, 2024

আইনজীবী সমিতির সদস্য এসএম ওয়াজেদ আলীর মৃত্যুতে ফুলকোর্ট রেভারান্স অনুষ্ঠিত

যশোর আইনজীবী সমিতির সদস্য সহকারী পাবলিক প্রসিকিউটর (এপিপি) এসএম ওয়াজেদ আলী ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্নাইল্লাহি রাজিউন)। গতকাল মঙ্গলবার সকালে তার মনিরাপুরের বালিধা গ্রামের নিজ বাড়িতে ইন্তেকাল করেন।

এসএম ওয়াজেদ আলীর মৃত্যুতে যশোর জেলা ও দায়রা জজ আদালতে দায়িত্বপ্রাপ্ত বিচারক সোহানী পূষণ এর সভাপতিত্বে ফুলকোর্ট রেভারান্স অনুষ্ঠিত হয়েছে।

দুপুরে জেলা আইনজীবী সমিতির উদ্যোগে এক শোক সভা ও দোয়া মহফিল অনুষ্ঠিত হয়েছে। সমিতির ১ নম্বর ভবন মিলনায়তনে আয়োজিত এ সভায় সভাপত্বিত করেন সহসভাপতি খোন্দকার মোয়াজ্জেম হোসেন মুকুল। সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক আবু মোর্ত্তজা ছোট।

বক্তব্য রাখেন, সমিতির সাবেক সভাপতি নজরুল ইসলাম, গাজী আব্দুল কাদির, সাবেক পিপি রফিকুল ইসলাম পিটু, সাবেক সভাপতি দেবাশীষ দাস, গাজী এনামুল হক, মাহমুদা খানম, রবিউল ইসলাম বেগ, মাহবুবুর রহমান মাহবুব, গোলাম মোস্তফা মন্টু, শাহানাজ পারভীন ছন্দা, বশির আহমেদ, সৈয়দ কবির হোসেন জনি, শফিকুল ইসলাম প্রমুখ।

সভা শেষে মরহুম এসএসএম ওয়াজেদ আলীর রূহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন মিজানুর রহমান (১)।

এসএম ওয়াজেদ আলী ১৯৮৫ সালের ১৯ মার্চ যশোর আইনজীবী সমিতিতে যোগদান করেন। তিনি আইন পেশায় যোগদান করে ফৌজদারী মামলা পরিচানা করতেন। যশোর আদালতের সহকারী পাবলিক প্রসিকিউটর ছিলেন তিনি । এছাড়া তিনি ঢাকা ও যশোর শাহীন স্কুল এন্ড কলেজের খন্ডকালিন শিক্ষক ছিলেন।

রাতদিন সংবাদ/আর কে-২৪

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত