Thursday, April 25, 2024

যশোরে টাকা লেনদেন নিয়ে দোকানিকে মারপিটের ঘটনায় থানায় মামলা

- Advertisement -

যশোরে টাকা পয়সা লেনদেন সংক্রান্ত বিষয় নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে সদরের দায়তলা বাজারে বিপ্লব হাসান (২৫) নামে এক চা দোকানিকে হামলা ও মারপিটের ঘটনায় কোতয়ালি থানায় মামলা হয়েছে। ওই গ্রামের আমিনুর রহমানের ছেলে বিপ্লব হাসান বৃহস্পতিবার (১২ জানুয়ারি) মামলা করেন।

মামলায় একই পরিবারের দুই ভাইসহ অজ্ঞাত নামা ২/৩ জনকে আসামি করা হয়। আসামিরা হলো দায়তলা গ্রামের আজিজুর মোল্লার ছেলে সজল (২৪) ও বাপ্পি (২০)।

মামলায় বিপ্লব হাসান বলেছেন, আসামিরা উচ্ছৃংখল প্রকৃতির লোক। এলাকায় অপরাধ মূলক কর্মকান্ড করে বেড়ায়। টাকা পয়সা লেদেন নিয়ে আসামিদের সাথে পূর্ব শত্রুতা ও দ্বন্দ চলছে। এরই ধারাবাহিকতায় আসামিরা বিপ্লব হাসানকে মারপিট ও খুনজখমের ষড়যন্ত্র করে আসছিলো।

গত ৮ জানুয়ারি রাতে বিপ্লব হাসান দায়তলা বাজার গাংকুলে তার চায়ের দোকানে দোকানদারি করছিলো। এ সময় সজল ও বাপ্পি পূর্ব শত্রুতার জের ধরে গাছি দা, বাঁশের লাঠি ও লোহার রড নিয়ে বিপ্লবের দোকানের সামনে যেয়ে অকথ্য ভাসায় গালিগালাচ করে। প্রতিবাদ করলে আসামি সজল হত্যার উদ্দেশ্যে গাছি দা দিয়ে বিপ্লবের পিঠের বাম পাশে ও চোখের ডান পাশে চোয়ালের উপর কুপিয়ে গুরুত্বর জখম করে। বিপ্লব মাটিতে লুটিয়ে পড়লে আসামি বাপ্পি বাম হাতের কনুইয়ের নীচে কুপিয়ে জখম করে। উভয় আসামি বিপ্লবের কাছ থেকে ২ টি মাল্টিমিডিয়া মোবাইল কেড়ে নেয়।

ঘটনাটি দেখে বিপ্লবের মা রেখা খাতুন ঠেকাতে গেলে আসামিরা তাকেও মারপিট করে আহত করে ও শ্লীলতাহানি ঘটায়। আসামি সজল বিপ্লবের মা রেখা খাতুনের গলা থেকে ৮ আনা ওজনের একটি সোনার চেন ছিনিয়ে নেয়। আহতদের চিৎকারে স্থানীয়রা গিয়ে তাদের যশোর জেনারেল হাসাপাতালে ভর্তি করে।

রাতদিন সংবাদ/আর কে-১৭

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত